Nishith Pramanik

Narayani Sena: নিশীথের জল্পেশ মন্দির-যাত্রা ঘিরে গন্ডগোল, আটক বেশ কয়েক জন নারায়ণী সেনা

ঘটনার প্রতিবাদে ময়নাগুড়ির ইন্দিরা মোড় এলাকায় পথ অবরোধ করেন স্থানীয় বিধায়ক কৌশিক রায়-সহ নারায়ণী সেনার বেশ কিছু সদস্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ২২:০৬
Share:

নিজস্ব চিত্র।

পুলিশের সঙ্গে বচসা ঘিরে ময়নাগুড়িতে আটক নারায়ণী সেনার বেশ কয়েক জন সদস্য। কোভিডবিধি না-মেনে জমায়েত এবং পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তির অভিযোগে তাঁদের আটক করা হয়েছে। ওই ঘটনার প্রতিবাদে ময়নাগুড়ির ইন্দিরা মোড় এলাকায় পথ অবরোধ করেন স্থানীয় বিধায়ক কৌশিক রায়-সহ নারায়ণী সেনার বেশ কিছু সদস্য।

Advertisement

বৃহস্পতিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের আসার কথা ছিল ময়নাগুড়িতে। তাই সকাল থেকেই ধর্মশালায় নারায়ণী সেনা ও বিজেপির কর্মীদের ভিড় জমতে শুরু। সেখান থেকে নারাযণী সেনাকে সঙ্গে নিয়ে জল্পেশ মন্দিরে যাওয়ার কথা ছিল নিশীথের। ওই কর্মসূচিতেই বাধা দেয় বিশাল পুলিশ বাহিনী।

পুলিশের বক্তব্য, কোভিড পরিস্থিতিতে এত জন একসঙ্গে জল্পেশ মন্দিরে যেতে পারেন না। তাই নিয়ে নারায়ণী সেনা এবং পুলিশের মধ্যে বচসা শুরু হয়। এর পরই প্রায় ২০ -২৫ জন সদস্যকে আটক করে ময়নাগুড়ি থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন