খুনে ধরা পড়েনি কেউ

কালিয়াচকের নওদা যদুপুরে ভরদুপুরে যুবককে গুলি করে খুনের ঘটনায় শুক্রবারও অধরা অভিযুক্তেরা। কেউই গ্রেফতার না হওয়ায় পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন মৃতের আত্মীয় পরিজনেরা। স্থানীয় তৃণমূল নেতৃত্বও দ্রুত অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

Advertisement
শেষ আপডেট: ১৬ মে ২০১৫ ০১:৫৩
Share:

কালিয়াচকের নওদা যদুপুরে ভরদুপুরে যুবককে গুলি করে খুনের ঘটনায় শুক্রবারও অধরা অভিযুক্তেরা। কেউই গ্রেফতার না হওয়ায় পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন মৃতের আত্মীয় পরিজনেরা। স্থানীয় তৃণমূল নেতৃত্বও দ্রুত অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটে নাগাদ সাদিকুল শেখ নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুনের অভিযোগ উঠে। কালিয়াচক থানায় জাকির-সহ পাঁচ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন মৃতের পরিবারের লোকেরা। মৃতের স্ত্রী শামিমা বিবি বলেন, ‘‘ভরদুপুরে আমার স্বামীকে জাকিরের ছেলেরা ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন করল। অথচ পুলিশ এখনও তাদের গ্রেফতার করতে পারল না। আমরা চাই পুলিশ দ্রুত তাদের ধরে শাস্তি দিক।’’ পুলিশ সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন