Murder Case

এনজেপি স্টেশনে ঢোকার মুখে কামাখ্যা এক্সপ্রেসে চলল গুলি! মৃত এক, আততায়ীর খোঁজে পুলিশ

রেল সূত্রে খবর, সোমবার রাতে এনজেপি স্টেশনে ঢুকছিল এক্সপ্রেস ট্রেনটি। হঠাৎই একটি অসংরক্ষিত কামরায় গুলি চলার শব্দ হয়। তাতে এক যাত্রীর মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২২:১৫
Share:

ট্রেনের মধ্যে চলল গুলি! মৃত্যু হল এক যাত্রীর। এনজেপি স্টেশনের ঘটনা। —প্রতীকী চিত্র।

এনজেপি স্টেশনে ঢোকার আগে চলন্ত ট্রেনে চলল গুলি। মৃত্যু হল এক যাত্রীর। সোমবার রাতে কামাখ্যা-আনন্দবিহার এক্সপ্রেসের ঘটনা।

Advertisement

রেল সূত্রে খবর, সোমবার রাতে এনজেপি স্টেশনে ঢুকছিল এক্সপ্রেস ট্রেনটি। হঠাৎই একটি অসংরক্ষিত কামরায় গুলি চলার শব্দ হয়। যাত্রীদের মধ্যে শুরু হয় হুড়োহুড়ি। দেখা যায়, এক যাত্রী মাথা ঝুঁকে পড়ে রয়েছেন একটি আসনে। তাঁর পাশেই পড়ে রয়েছে একটি রিভলভার।

প্রাথমিক ভাবে যাত্রীরা ভেবেছিলেন, ওই যাত্রী আত্মহত্যা করেছেন। তবে পরে দেখা যায়, ওই যাত্রীর দেহে একাধিক বুলেট বিঁধেছে। সে ক্ষেত্রে খুনের তত্ত্বও উঠে আসছে। সে ক্ষেত্রে আততায়ী ওই ট্রেনেই ছিলেন বলে মনে করা হচ্ছে। মৃত ব্যাক্তিকে সেনা কর্মী বলে জানাচ্ছে পুলিশ। রেল সূত্রে খবর, মৃত ব্যক্তি প্রাক্তন সেনাকর্মী, নাম সঞ্জয় সিংহ পরমা। ঘটনাস্থলে মৃতদেহ পরিদর্শন করেন সেনার কয়েক জন জওয়ান। তবে, ঘটনাটি খুন না আত্মহত্যা তা এখনই বলা সম্ভব নয় বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে জিআরপি। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় ৭ এম এম দেশি পিস্তল।

Advertisement

ঘটনাকে কেন্দ্র করে রেল পুলিশ সুপার এস.সেলভা মুরগান জানান, “এখনই নাম বা কি করে মৃত্যু হল তা বলা সম্ভব নয়। গোটা ঘটনার তদন্ত চলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন