Paresh Chandra Adhikary

Paresh Chandra Adhikary: আপাতত ‘সিবিআই-স্বস্তি’, নিজভূমে ফিরে মন্দিরে মন্দিরে মাথা ঠেকালেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ

সোমবার সকালে কলকাতা ছাড়েন পরেশ। বিমানে চড়ে বাগডোগরায় পৌঁছন তিনি। সেখান থেকে সড়কপথে তিনি পৌঁছন হলদিবাড়িতে। কয়েকটি মন্দিরে পুজোও দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৫:২৯
Share:

পরেশচন্দ্র অধিকারী। — ফাইল চিত্র

তিন দিনে ১৬ ঘণ্টারও বেশি সময় ধরে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। সোমবার কলকাতা থেকে পরেশ গিয়েছেন মেখলিগঞ্জে, তাঁর নিজের এলাকায়। সেখানে পৌঁছে কয়েকটি মন্দিরে যান। যান মাজারেও। সোমবার সকালে কলকাতা ছাড়েন পরেশ। বিমানে চড়ে বাগডোগরায় পৌঁছন তিনি। সেখান থেকে সড়কপথে তিনি পৌঁছন হলদিবাড়িতে। সেখানে তৃণমূলকর্মীরা তাঁর অপেক্ষায় ছিলেন। পরেশ পৌঁছতেই তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান দলীয় কর্মী-সমর্থকেরা। এর পর হলদিবাড়িতে তৃণমূলের দফতরে যান তিনি। সেখান থেকে বেরিয়ে হলদিবাড়ি বাজারে দুর্গামন্দিরে পুজো দেন। সেখানে প্রার্থনা করেন তিনি।

Advertisement

দুর্গামন্দিরে পুজো দেওয়ার পর, হলদিবাড়িতে একটি মাজারে গিয়েও প্রার্থনা করতে দেখা যায় পরেশকে। সেখান থেকে তিনি রওনা দেন মেখলিগঞ্জে নিজের বাড়ির উদ্দেশে। মেখলিগঞ্জে তৃণমূল কর্মী-সমর্থকরা পরেশকে সংবর্ধনা দেন। এ ছাড়াও মেখলিগঞ্জে একটি মন্দিরেও পুজো দেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী।

হলদিবাড়ির দুর্গামন্দিরে পুজো পরেশচন্দ্র অধিকারীর। — নিজস্ব চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন