Raigunj

Raigaunj: রায়গঞ্জের সেই কুমারী মায়ের প্রেমিক গ্রেফতার, আমাকে ফাঁসানো হয়েছে, দাবি ধৃত যুবকের

সনাতন সদ্যোজাতের দায়িত্ব নেননি বলে অভিযোগ। এমনি তাঁর পরিচয় প্রকাশ্যে না আনতে হুমকি দিয়েছেন বলেও অভিযোগ ওই তরুণীর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৩:২২
Share:

ধৃত সনাতন দাস। —নিজস্ব চিত্র।

রায়গঞ্জের সেই কুমারী মায়ের বয়ানের ভিত্তিতে তাঁর সন্তানের পিতা তথা প্রেমিককে গ্রেফতার করল রায়গঞ্জ মহিলা থানার পুলিশ। বুধবার রাতে সনাতন দাস নামে অভিযুক্তকে রায়গঞ্জ থানার মহীপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।
বুধবার আনন্দবাজার অনলাইনে রায়গঞ্জের এক কুমারী মায়ের খবর প্রকাশিত হয়। এর পর ওই তরুণীর বয়ানের ভিত্তিতে তাঁর প্রেমিক সনাতনকে বুধবার রাতে গ্রেফতার করে পুলিশ। যদিও ক্যামেরার সামনে অভিযুক্ত সনাতন দাবি করেছেন, ‘‘মেয়েটির সঙ্গে আমার বন্ধুর সম্পর্ক ছিল। আমি চিনতাম। আমাকে অকারণে গ্রেফতার করা হয়েছে। আমাকে ফাঁসিয়ে দিয়েছে।’’

Advertisement

উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দকুমার মীনা বলেন, ‘‘সামাজিক ভাবে ওই তরুণীকে যাতে কোনও সমস্যার মুখে না পড়তে হয়, তা আমরা নিশ্চিত করব। আইনি দিক থেকেও উনি সাহায্য পাবেন। এই খবর প্রকাশের পর পুলিশ সক্রিয় হয়েছে।’’

সনাতন সদ্যোজাতের দায়িত্ব নেননি বলে অভিযোগ। এমনি তাঁর পরিচয় প্রকাশ্যে না আনতে হুমকি দিয়েছেন বলেও অভিযোগ ওই তরুণীর। আবার প্রতিবেশীরাও জানিয়ে দিয়েছেন, শিশুর পিতৃপরিচয় না থাকলে পাড়ায় ঢুকতে দেওয়া হবে না। এই অবস্থায় বিপাকে পড়েছেন রায়গঞ্জের বছর উনিশের ওই তরুণী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন