Skeleton

পরিত্যক্ত ঘর থেকে মিলল কঙ্কাল, জামা দেখে হারানো স্বামীকে চিনলেন স্ত্রী

খবর দেওয়া হয় স্থানীয় বাসিন্দা মাধবী সর্দারকে। কঙ্কালের গায়ের জামা দেখে তিনি শনাক্ত করেন, সেটি তাঁর স্বামী মনোজ সর্দারের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গাইঘাটা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ২৩:১৭
Share:

গাইঘাটায় এই বাড়ি থেকেই উদ্ধার হয় দেহ। — নিজস্ব চিত্র।

কালীপুজো উপলক্ষে অনুষ্ঠানের জন্য পরিষ্কার করা হচ্ছিল এলাকার একটি মাঠ। তার পাশে পরিত্যক্ত ঘরে যা মিলল, দেখে চোখ কপালে ক্লাবের সদস্যদের। সেখান পড়েছিল একটি কঙ্কাল। গায়ের জামা দেখে নিজের স্বামীকে সনাক্ত করলেন স্ত্রী। গাইঘাটা থানার ধর্মপুর গোপুলের ঘটনা।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার একটি মাঠ পরিষ্কার করতে গিয়েছিলেন স্থানীয় ক্লাবের সদস্যরা। তখনই সংলগ্ন পরিত্যক্ত ঘরে তাঁরা কঙ্কালটি দেখতে পান। গাইঘাটা থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে নিয়ে যায়।

তার আগে খবর দেওয়া হয় স্থানীয় বাসিন্দা মাধবী সর্দারকে। কঙ্কালের গায়ের জামা দেখে তিনি শনাক্ত করেন, সেটি তাঁর স্বামী মনোজ সর্দারের। রঙের কাজ করতেন মনোজ। আচমকাই নিখোঁজ হয়ে গিয়েছিলেন। মাধবীর কথায়, ‘‘পাঁচ বছর আগে হঠাৎই নিখোঁজ হয়ে যান মনোজ। তার পর আর ফেরেনি। থানায় অভিযোগ করেছিলাম। লাভ হয়নি।’’

Advertisement

মনোজ কি আত্মহত্যা করেছিলেন? সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন মাধবী। জানিয়েছেন, তাঁদের কোনও অশান্তি হয়নি। মনোজ মাঝেমধ্যে নেশা করতেন। কিন্তু ঝামেলা করতেন না। পাঁচ বছর আগে হঠাৎই একদিন বাড়ি থেকে বার হয়ে গিয়েছিলেন মনোজ। স্থানীয় বাসিন্দা ভরত সরকার বলেন, ‘‘ধারদেনার কারণেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন মনোজ। সে কারণেই আত্মহত্যা করেছিলেন।’’ কঙ্কালটি মনোজেরই কি না, তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন