Accident

Accident: অনুষ্ঠান সেরে বাড়ি ফেরার পথে রাজগঞ্জে দুর্ঘটনায় নদিয়ার বাউল শিল্পীরা, নিহত ২

হতাহতরা সকলেই নদিয়া জেলার বাসিন্দা। তাঁরা কোচবিহারের তুফানগঞ্জে অনুষ্ঠান করতে গিয়েছিলেন। ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রাজগঞ্জ শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১১:৪৬
Share:

দুর্ঘটনায় মৃত্যু দুই বাউলশিল্পীর। প্রতীকী ছবি।

উত্তরবঙ্গে অনুষ্ঠান সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল নদিয়ার বাউল শিল্পীদের একটি দল। তার জেরে দুই বাউল শিল্পীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ছ’জন। এই ঘটনা জলপাইগুড়ির রাজগঞ্জের। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
পুলিশ সুত্রে জানা গিয়েছে, হতাহতরা সকলেই নদিয়া জেলার বাসিন্দা। তাঁরা কোচবিহারের তুফানগঞ্জে অনুষ্ঠান করতে গিয়েছিলেন। ফেরার পথে রাজগঞ্জের জটিয়াকালী এলাকায় তাঁদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। আহতদের মধ্যে মহিলা শিল্পীও রয়েছেন।

Advertisement

বিশ্বজিৎ দাস এবং কৃষ্ণ বিশ্বাস নামে দুই শিল্পীর মৃত্যু হয়েছে। তাঁরা নদিয়ার চাকদহের বাসিন্দা। জানা গিয়েছে আহতদের পরিচয়ও। তাঁরা হলেন, রমেন হালদার, হরেন মণ্ডল, অরূপ মণ্ডল, অমিত রায়, প্রবীর বিশ্বাস এবং মৌমিতা মণ্ডল। তাঁরাও চাকদহের বাসিন্দা। তাঁদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন