অবৈধ মদ, প্রতিবাদ করায় মার

অবৈধ ভাবে মদ বিক্রির প্রতিবাদ করায় বুধবার দুপুরে ধূপগুড়ি বাসস্ট্যান্ড লাগোয়া ১৪ নম্বর ওয়ার্ডের স্টেট ব্যাঙ্কের সামনে সমীর মিত্র নামে এক যুবককে মারধর করা হয়। তিন জনের নামে ধূপগুড়ি থানায় অভিযোগ জানিয়েছেন সমীরবাবু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৬ ০১:৩৭
Share:

আহত সমীর মিত্র। —নিজস্ব চিত্র।

অবৈধ ভাবে মদ বিক্রির প্রতিবাদ করায় বুধবার দুপুরে ধূপগুড়ি বাসস্ট্যান্ড লাগোয়া ১৪ নম্বর ওয়ার্ডের স্টেট ব্যাঙ্কের সামনে সমীর মিত্র নামে এক যুবককে মারধর করা হয়। তিন জনের নামে ধূপগুড়ি থানায় অভিযোগ জানিয়েছেন সমীরবাবু। ধূপগুড়ি বাসস্ট্যান্ড লাগোয়া রাস্তার পাশে একটি গাড়ির দোকান রয়েছে সমীরবাবুর পরিবারের। পাশেই একটি চা-চপের দোকান রয়েছে। সেখানেই অবৈধ ভাবে মদও বিক্রি করা হয় বলে অভিযোগ। বুধবার দুপুরেও কয়েকজন মদ খেতে এসে সমীরবাবুকে অশ্লীল গালিগালাজ করতে থাকে। সমীরবাবু প্রতিবাদ জানালে মদের দোকানে মালিক ও আরও দু’জন দোকানে ঢুকে তাঁকে কিল চড় ঘুষি মেরে ফেলে দিয়ে লাথি মারতে থাকে। একজন লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। সমীরবাবুর দাদা-মা ও পরিবারের সদস্যরা ছুটে এসে তাঁকে তুলে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যায়।

Advertisement

সমীরবাবু দাদা দেবু মিত্র বলেন, “গিয়ে দেখি ভাই যন্ত্রণায় কাতরাচ্ছে। মাথা ফাটিয়ে দেওয়ায় অনেকগুলি সেলাই দিতে হয়েছে।’’ চা-চপের দোকানের মূল অভিযুক্তের স্ত্রীও সমীরবাবুর নামে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ করেছেন। তিনি অভিযোগ করে জানান, ‘‘মাংসের ঝোল পড়ে যাওয়ায় বচসা থেকে গন্ডগোলের সৃষ্টি হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন