ছাত্রী নিখোঁজ, বেঁধে মার সন্দেহভাজনকে

দ্বিতীয় বর্ষের পড়ুয়া এক কলেজ ছাত্রী নিখোঁজের অভিযোগ কেন্দ্র করে এক বাসিন্দাকে খুঁটিতে বেঁধে পেটাল ক্ষুব্ধ জনতা। বুধবার কোতোয়ালি থানার বাণেশ্বরে ঘটনাটি ঘটেছে। স্থানীয় তৃণমূল নেতারা সেখানে যান। পুলিশ শেষ পর্যন্ত ওই ব্যক্তিকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২০ মার্চ ২০১৪ ০২:০৮
Share:

দ্বিতীয় বর্ষের পড়ুয়া এক কলেজ ছাত্রী নিখোঁজের অভিযোগ কেন্দ্র করে এক বাসিন্দাকে খুঁটিতে বেঁধে পেটাল ক্ষুব্ধ জনতা। বুধবার কোতোয়ালি থানার বাণেশ্বরে ঘটনাটি ঘটেছে। স্থানীয় তৃণমূল নেতারা সেখানে যান। পুলিশ শেষ পর্যন্ত ওই ব্যক্তিকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। পুলিশ জানায়, হাতিডোবার এক বাসিন্দা কোচবিহার আইটিআই কলেজের ইলেকট্রিক্যাল বিভাগে দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী টিউশন যাওয়ার কথা বলে বেরিয়ে ফেরেননি। গত ১৫ মার্চ কোচবিহার কোতোয়ালি থানায় ছাত্রীর বাবা বিষয়টি লিখিত ভাবে জানালে পুলিশ মিসিং ডায়েরি রুজু করে। কোচবিহারের পুলিশ সুপার অনুপ জায়সবাল বলেন, “বেশ কিছু তথ্য মিলেছে। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।” এই পরিস্থিতির মধ্যে বুধবার বাণেশ্বর বাজার লাগোয়া এলাকার বাসিন্দারা ধর্মীয় সংগঠনের ঘনিষ্ঠ বলে পরিচিত এক ব্যক্তির বাড়ি ছাত্রীর খোঁজে যান। কিছুক্ষণের মধ্যে সেখানে ভিড় উপচে পড়ে। ওই ব্যক্তি ছাত্রী কোথায় রয়েছে তা জানেন বলে অনেকে সন্দেহ করেন। তাঁকে বাড়ি থেকে বের করে এনে বাণেশ্বর চৌপথী এলাকায় আধ ঘণ্টা দড়ি দিয়ে বেঁধে মারধর করা হয়ে বলে অভিযোগ। প্রাথমিক তদন্তের পরে পুলিশের দাবি, ঘটনার পরে ওই ছাত্রীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কলকাতার তিলজলা এলাকায় কাজে রয়েছেন বলে জানান। পরিবারের লোকজনদের সঙ্গে ছাত্রীটির কথাবার্তাও হয়েছে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন