Murder

Howrah murder: মাত্র দু’শো টাকার জন্য হাওড়ায় বন্ধুর হাতে রাজমিস্ত্রি খুন! গ্রেফতার মূল অভিযুক্ত

মজুরি বাবদ দু’শো টাকা পাওয়া নিয়ে বন্ধু বাবলুর সঙ্গে বিবাদে জড়ান রাজু। তখনই রাগের মাথায় হাতুড়ি দিয়ে মেরে মেরে বাবলুকে খুন করেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৯:৫৭
Share:

নিজস্ব চিত্র।

অর্থই শেষ পর্যন্ত অনর্থের কারণ! মাত্র দু’শো টাকার জন্য এক বন্ধুর হাতে অন্য বন্ধুর খুনের অভিযোগ। রবিবার হাওড়া থানার অন্তর্গত বেলিলিয়াস রোডে এক রাজমিস্ত্রির দেহ উদ্ধার হয়। সেই খুনে মূল অভিযুক্ত রাজু রমানিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার এক রাজমিস্ত্রির রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। তদন্তে নেমে হাওড়া পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে জানতে পারে, মূল অভিযুক্ত খুন করে এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে। বৃহস্পতিবার রাতে রাজু নামে এক ব্যক্তি হাওড়ায় ফিরলে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’শো টাকার জন্য নিজের বন্ধু বাবলু সিংহকে খুন করেছে বলে স্বীকার করেছে রাজু। তাঁকে গ্রেফতার করে হাওড়া জেলা আদালতে হাজির করানো হয়।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, পেশায় রাজমিস্ত্রি ঝাড়খণ্ডের বাসিন্দা বাবলু এবং রাজু— একসঙ্গে বেলিলিয়াস রোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। পুলিশ সূত্রে খবর, এক দিনের মজুরি হিসেবে ছ’শো টাকা পাওয়ার কথা ছিল রাজুর। কিন্তু বাবলু তাঁকে চারশো টাকা দেন। বাকি দু’শো টাকা নিয়ে ঝামেলার শুরু। রাগের মাথায় হাতুড়ি দিয়ে মেরে মেরে বাবলুকে খুন করেন রাজু। তার পর বাবলুর মোবাইল নিয়ে এলাকা ছাড়েন। মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ তাঁকে নজরে রাখছিল। হাওড়ায় ফিরতেই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন