Corona

কোভিড সচেতনতা বাড়াতে উদ্যোগী পুলিশ, সামসেরগঞ্জ থানার সামনে বিতরণ মাস্ক, সাবান

অতিমারি পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন করতে বিশেষ ভাবে উদ্যোগী হল পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুর্শিদাবাদ শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৭:০২
Share:

নিজস্ব চিত্র।

নির্বাচন মিটে গিয়েছে। শপথ গ্রহণের পরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, এ বার কোভিড মোকাবিলায় বিশেষ নজর দেবেন তিনি। ইতিমধ্যেই এ বিষয়ে একাধিক পদক্ষেপ করেছে রাজ্য সরকার। সেই তৎপরতাই লক্ষ্য করা গেল মুর্শিদাবাদের সামসেরগঞ্জে। অতিমারি পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন করতে বিশেষ ভাবে উদ্যোগী হল পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার সামসেরগঞ্জ থানার সামনেই শুরু হয় সেই উদ্যোগ। টোটো চালক, সাইকেল আরোহী থেকে প্রায় তিনশো মানুষের হাতে স্যানিটাইজার, সাবান, মাস্ক-সহ বিভিন্ন সামগ্রী তুলে দিয়েছেন তাঁরা। প্রয়োজনীয় সামগ্রী বিতরণের পাশাপাশি স্থানীয়রা যাতে মাস্ক ছাড়া রাস্তায় না বেরোন, সে বিষয়ে স্পষ্ট বার্তা দেওয়া হয়েছে পুলিশের তরফে। কোনও যাত্রীর মুখে মাস্ক না থাকলে, তাঁকে যেন গাড়িতে না তোলা হয়, স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে টোটো চালকদের।

গোটা কর্মকাণ্ডের সময়ে উপস্থিত ছিলেন ফরাক্কার এসডিপিও ওয়াসিম খান, সামসেরগঞ্জ থানার ওসি সামিত তালুকদার-সহ অন্য আধিকারিক। প্রশাসনের এই উদ্যোগে খুশি স্থানীয়রা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন