Policeman

‘বিনামূল্যে টিকা পৌঁছে দেওয়া হবে’, পুলিশের মোবাইলে মমতার বার্তা

এ বার পুলিশকর্মীদের বিনামূল্য টিকা দেওয়া হবে বলে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বার্তা পাঠানো হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ১৯:২৭
Share:

বিনামূল্যে টিকা দেওয়ার সরকারি বার্তা পৌঁছতে শুরু করল পুলিশকর্মীদের মোবাইলে।

বিনামূল্যে টিকা দেওয়ার সরকারি বার্তা পৌঁছতে শুরু করল পুলিশকর্মীদের মোবাইলে। তার আগেই চিকিৎসকদের টিকাকরণের বিষয়ে আশ্বস্ত করে রাজ্য সরকারের তরফে এসএমএস পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে। এ বার পুলিশকর্মীদের বিনামূল্য টিকা দেওয়া হবে বলে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বার্তা পাঠানো হচ্ছে।

Advertisement

খুব শীঘ্রই গোটা দেশের সঙ্গে এ রাজ্যেও করোনার টিকা দেওয়ার কাজ শুরু হতে চলেছে। ইতিমধ্যেই দু’বার রাজ্যে টিকা মহড়া (ড্রাই রান) হয়েছে। যাতে টিকাকরণের সময় কোনও জটিলতা তৈরি না হয়।

প্রাথমিক ভাবে ঠিকই হয়ে রয়েছে, প্রথমে করোনা যোদ্ধা অর্থাৎ চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী এবং পুলিশকর্মীদেরই টিকা দেওয়া হবে। সে কথা মাথায় রেখেই করোনা যোদ্ধাদের এই বার্তা পাঠানো হচ্ছে বলে মনে করা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: চালক নেই, নিজেই শববাহী গাড়ি চালালেন চন্দ্রকোনার পুরপ্রশাসক

কী রয়েছে সেই বার্তায়? তাতে লেখা হয়েছে, “কোভিড-১৯ এর মোকাবিলায় এক জন কোভিড যোদ্ধা হিসাবে আপনি যে ভাবে সব সময় মানুষের পাশে থেকে তাঁদের সেবা করেছেন, তাঁকে সম্মান জানিয়ে অগ্রাধিকারের ভিত্তিতে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে সম্পূর্ণ বিনামূল্যে আপনার কাছে কোভিড-১৯ এর ভ্যাক্সিন যথা সময়ে পৌঁছে দেওয়া হবে।”

আরও পড়ুন: নিজের ঢাকে নিজেই কাঠি, ‘অবাঙালিত্ব’ মুছতে কৈলাসের ঢাক কা নিনাদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন