BJP

CBI: বীরভূমের বিজেপি নেতাকে সিবিআই-তলব, কালোসোনা বলছেন, কেষ্টর সঙ্গে আমার যোগাযোগ নেই

‘ভোট পরবর্তী হিংসা’র অভিযোগ মামলায় কালোসোনাকে তলব করা হয়েছে। বিভিন্ন সময়ে নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন এই কালোসোনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৫:৫৯
Share:

কালোসোনা মণ্ডল। নিজস্ব চিত্র।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র তালিকায় এ বার বীরভূমের বিজেপি নেতা। বীরভূমের বিজেপি নেতা কালোসোনা মণ্ডলকে ডেকে পাঠিয়েছেন সিবিআই আধিকারিকরা। সোমবার দুর্গাপুরের অস্থায়ী দফতরে কালোসোনাকে হাজির হওয়ার কথা জানিয়েছে সিবিআই।

Advertisement

সিবিআই সূত্রে জানা গিয়েছে, ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় কালোসোনাকে তলব করা হয়েছে। বিভিন্ন সময়ে নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন এই কালোসোনা। সিবিআই সূত্রে জানা গিয়েছে, তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের মোবাইলের কললিস্ট ধরে বিভিন্ন জনকে তলব করছে সিবিআই। এ বার সেই তালিকায় কালোসোনাও।

এ নিয়ে বিজেপির বীরভূম জেলার সভাপতি ধ্রুব সাহার বক্তব্য, ‘‘এমনটাও হতেও পারে, ওঁকে রাজসাক্ষী করতে ডাকা হয়েছে। ওঁর সঙ্গে হয়তো ফোনে কথা হত।’’

Advertisement

যদিও কালোসোনার বক্তব্য, ‘‘একটি মামলার পরিপ্রেক্ষিতে আমাকে সিবিআই ডেকেছে। আমাকে যে ডাকা হয়েছে, এতে নিজেকে ভাগ্যবান ভাবছি। অনেক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর হয়েছিল। তা নিয়েই আমি স্থানীয় বিধায়ক এবং অনেক তৃণমূল নেতাকে ফোন করেছিলাম। তবে অনুব্রত মণ্ডলকে আমি ফোন করিনি। এখন বাজারে রটছে, ওঁর সঙ্গে আমার যোগাযোগ আছে। আর যদি যোগাযোগ থাকে? দুটো দলের মধ্যে যোগাযোগ থাকতেই পারে। এতে অস্বাভাবিক কিছু নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন