BJP

বিষ্ণুপুরে বিজেপির সভাপতি পরিবর্তন

নতুন সভাপতি সুজিত অগস্তি বলেন, “১৯৯০ সাল থেকে বিজেপির এক জন সৈনিক হিসেবেই কাজ করে আসছি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বিষ্ণুপুর শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ০৩:১৬
Share:

সুজিত অগস্তি। নিজস্ব চিত্র

বিজেপির বাঁকুড়ার বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি বদল হল। প্রায় এক বছর ধরে ওই পদে ছিলেন হরকালী প্রতিহার। রবিবার দায়িত্ব পেয়েছেন সুজিত অগস্তি। এত দিন তিনি দলের ঝাড়খণ্ডের পর্যবেক্ষক ছিলেন। রাজ্য নেতৃত্বের নির্দেশেই এই রদবদল বলে জানানো হয়েছে।

Advertisement

হরকালী প্রতিহারকে দায়িত্ব থেকে সরানো নিয়ে দলের নিচুতলার কর্মীদের মধ্যে শুরু হয়েছে আলোচনা। তবে হরকালীবাবু বলেন, ‘‘রাজ্য বিজেপির সিদ্ধান্তকে আমি স্বাগত জানাই। নেতৃত্ব নিশ্চয় ভাল কিছু বুঝেছেন। নতুন সভাপতিকেও স্বাগত জানাই।’’

নতুন সভাপতি সুজিত অগস্তি বলেন, “১৯৯০ সাল থেকে বিজেপির এক জন সৈনিক হিসেবেই কাজ করে আসছি। ঝাড়খণ্ডের পর্যবেক্ষক ছিলাম। এ বার বিষ্ণুপুরের সভাপতির দায়িত্ব পেয়েছি। সবাইকে সঙ্গে নিয়েই চলব।’’

Advertisement

কটাক্ষ শোনা গিয়েছে তৃণমূল শিবির থেকে। বাঁকুড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান শুভাশিস বটব্যাল বলেন, “দু’দিন অন্তর পদে পরিবর্তন করে মানুষের মন থেকে তৃণমূলকে সরানো সম্ভব নয়। নির্বাচনের আগে আরও কত পরিবর্তন দেখতে হবে, কে জানে!”

বিজেপির বিদায়ী সভাপতি হরকালীবাবু বলেন, ‘‘কাঁধে কাঁধ মিলিয়ে আমরা সবাই কাজ করব। আমাদের একমাত্র লক্ষ্য, তৃণমূলকে রাজ্যছাড়া করা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন