Bogtui Murder

বগটুই-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত সোনা শেখ, ভাদুকে খুনের অভিযোগ ধৃতের বিরুদ্ধে

ঘটনার পর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন সোনা শেখ। রবিবার রাতে সেই সোনা ধরা পড়েছেন সিবিআইয়ের জালে। তাঁকে জেরা করে বগটুই-কাণ্ডের অনেক অজানা তথ্য প্রকাশ্যে আসবে বলে মনে করছেন সিবিআই আধিকারিকরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩০
Share:

ভাদু শেখ খুনে মূল অভিযুক্ত সোনা শেখ ধৃত। — নিজস্ব চিত্র।

বগটুই-কাণ্ডের প্রায় সাত মাসের মাথায় গ্রেফতার করা হল মূল অভিযুক্ত সোনা শেখকে। রবিবার বীরভূমের সিউড়ি এলাকা থেকে সোনা শেখকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। তাঁর বিরুদ্ধে রয়েছে ভাদুকে খুনের অভিযোগ। ধৃতকে জেরা করা হচ্ছে।

Advertisement

গত ২১ মার্চ খুন হয়েছিলেন রামপুরহাটের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ। ওই ঘটনায় মূল অভিযুক্ত ছিলেন সোনা। এর পর ওই রাতেই বগটুইয়ে একের পর এক বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। অগ্নিসংযোগ করা হয় সোনার বাড়িতেও। পর দিন তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় সাত জনের দগ্ধ দেহ। ঘটনার পর থেকে পালিয়ে বেড়াচ্ছিল সোনা। রবিবার রাতে সেই সোনা ধরা পড়েছেন সিবিআইয়ের জালে। তাঁকে জেরা করে বগটুই-কাণ্ডের অনেক অজানা তথ্য প্রকাশ্যে আসবে বলে মনে করছেন সিবিআই আধিকারিকরা।

এর আগে বগটুই-কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল ২৭ জনকে। সোনার গ্রেফতারের পর সেই সংখ্যা বেড়ে হল ২৮। তবে ধৃতদের মধ্যে দু’জন নাবালক হওয়ায় তারা জামিন পেয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন