Cow Smuggling

আবার বীরভূমে ভিন্‌রাজ্য থেকে গরু পাচারের অভিযোগ! ধৃত বিহারের এক বাসিন্দা

গরু বোঝাই দুটি লরি এবং একটি পিক-আপ ভ্যান আটক করে পুলিশ। ধৃতের নাম শেখ বাবর। পুলিশ সূত্রে খবর, ধৃতের বাড়ি বিহারের অমরপুর থানার চিড়িয়া গ্রামে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৫
Share:

আবার বীরভূমে আটক গরু। — নিজস্ব চিত্র।

Advertisement

আবার অনুব্রত মণ্ডলের জেলায় গরু পাচারের অভিযোগ। এ বার ৪৮টি গরু-সহ তিনটি গাড়ি আটক করল পুলিশ। গ্রেফতার হলেন বিহারের এক বাসিন্দা।

রবিবার বাংলা-ঝাড়খণ্ড সীমানা এলাকা বীরভূমের রামপুরহাট থানার সুড়িচুয়া মস্তানমোড়ের অভিযান চালায় পুলিশ। গরু বোঝাই দুটি লরি এবং একটি পিক-আপ ভ্যান আটক করে পুলিশ। ধৃতের নাম শেখ বাবর। পুলিশ সূত্রে খবর, তাঁর বাড়ি বিহারের অমরপুর থানার চিড়িয়া গ্রামে।

Advertisement

পুলিশ জানিয়েছে, রবিবার ভোরে দুমকা-রামপুরহাট রাস্তা দিয়ে তিনটি গাড়ি করে গরুগুলিকে বীরভূমে নিয়ে আসা হচ্ছিল। ওই গাড়িগুলিকে আটকাতেই দু’টি গাড়ির চালক গাড়ি ফেলে চম্পট দেন। একটি গাড়ির চালককে আটক করা হয়। পুলিশের কাছে কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি ধৃত ব্যক্তি। পুলিশি জেরায় তিনি জানান, গরুগুলি বিহার থেকে বীরভূমের নলহাটির পশুহাটে নিয়ে যাওয়া হচ্ছিল। এর পরই রামপুরহাট থানার পুলিশ গরু বোঝাই গাড়িগুলি আটক করে। হেফাজতে নেওয়া হয় ওই চালককে।

উল্লেখ্য, গরু পাচার মামলায় এখনও সিবিআই হেফাজতে রয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। গ্রেফতার হয়েছেন তাঁর প্রাক্তন দেহরক্ষী সহগল হোসেনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন