খুনে গ্রেফতার মৃতের পড়শি

শিলাবতী নদীর চরে কৃষ্ণ প্রামাণিক নামে এক ব্যক্তিকে খুনের ঘটনায় অভিযুক্ত এক পড়শিকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত শিবু ধীবর খাতড়া থানার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খাতড়া শেষ আপডেট: ২৮ জুন ২০১৬ ০১:০৩
Share:

শিলাবতী নদীর চরে কৃষ্ণ প্রামাণিক নামে এক ব্যক্তিকে খুনের ঘটনায় অভিযুক্ত এক পড়শিকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত শিবু ধীবর খাতড়া থানার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। এ দিন ধৃতকে খাতড়া আদালতে তোলা হলে বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। শুক্রবার রাতে খাতড়া থানার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা কৃষ্ণ প্রামাণিকের দেহ উদ্ধার হয় শিলাবতী নদীর চর থেকে। শনিবার সকালে নিহতের স্ত্রী রীতা প্রামাণিক গ্রামেরই বাসিন্দা শিবু ধীবর, তাঁর স্ত্রী মেনকা ধীবর, ছেলে সঞ্জয়, মেয়ে তিতালি এবং তিতালির স্বামী সঞ্জয় ধীবরের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, তিতালির সঙ্গে কৃষ্ণবাবুর সম্পর্ক ছিল। পরে তিতালির বিয়ে হয়ে যায়। বিষয়টি নিয়ে দুই পরিবারের মধ্যে গণ্ডগোল ছিল। জেলা পুলিশের এক আধিকারিক বলেন, “দুই পরিবারের মধ্যে অনেক দিন আগের একটি ঝামেলার জেরে এই খুন বলে প্রাথমিক তদন্তে মনে হচ্ছে।’’ পুলিশের একটি সূত্রের দাবি, পুরনো সম্পর্কের জেরে সম্প্রতি তিতালির শ্বশুরবাড়িতে অশান্তি শুরু হয়েছিল। সেই অশান্তির মূলে কৃষ্ণ প্রামাণিকের হাত রয়েছে সন্দেহ করে তাঁকে খুনের ছক কষা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন