Death

Death: বিয়েবাড়িতে আচমকা বিস্ফোরণ, কফি মেশিন ফেটে মারা গেলেন অতিথি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে সিউড়ির শেহাড়াপাড়ার বাসিন্দা স্বপন লম্বোদরপুরে একটি বিয়েবাড়িতে আমন্ত্রিত ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বীরভূম শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৩:১৯
Share:

কফি মেশিন ফেটে মৃত্যু। প্রতীকী চিত্র।

বিয়ে বাড়িতে কফি মেশিন ফেটে নিহত হলেন এক আমন্ত্রিত। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে সিউড়ির লম্বোদরপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম স্বপন দাস (৫০)।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে সিউড়ির শেহাড়াপাড়ার বাসিন্দা স্বপন লম্বোদরপুরে একটি বিয়েবাড়িতে আমন্ত্রিত ছিলেন। রাতে সেখান থেকে সাইকেল নিয়ে বার হওয়ার সময় আচমকাই কফি মেশিনটি ফেটে যায়। তাঁকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মারা যান তিনি।

Advertisement

নিহত স্বপনের বন্ধু মানবেন্দ্র মুখোপাধ্যায় বলেন, ‘‘ও বিয়েবাড়িতে নিমন্ত্রিত হিসাবে গিয়েছিল। সাইকেল নিয়ে বার হতে যাচ্ছিল। সেই সময় বিস্ফোরণ ঘটে ওর বুকে কফি মেশিনের একটা অংশ ঢুকে যায়। ও একটা চায়ের দোকান চালাত। বাড়িতে ওর মেয়ে এবং স্ত্রী আছেন। স্ত্রী মানসিক ভারসাম্যহীন। এখন গোটা পরিবারটা চরম খারাপ অবস্থার মধ্যে পড়ে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন