arrest

আগ্নেয়াস্ত্র ও বুলেট-সহ যুবক ধৃত পুরুলিয়ায়, খুনের অভিযোগে আগে জামিন পেয়েছিলেন তিনি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম প্রসেনজিৎ কুমার। তিনি কোটশিলা থানা এলাকার ডুড়গু গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে। ওই অভিযোগ থেকে বর্তমানে জামিনে মুক্ত তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৪:২৯
Share:

বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার। প্রতীকী চিত্র।

খুনের অভিযোগে জামিন পেয়েছিলেন যুবক। এ বার তাঁকে গ্রেফতার করা হল বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে পুরুলিয়ার কোটশিলা থানা এলাকায়। পুলিশ জিজ্ঞাসাবাদ করছে ধৃতকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম প্রসেনজিৎ কুমার। তিনি কোটশিলা থানা এলাকার ডুড়গু গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে। ওই অভিযোগ থেকে বর্তমানে জামিনে মুক্ত তিনি। সেই প্রসেনজিৎকে রবিবার রাতে একটি ওয়ান শটার এবং ৩ রাউন্ড গুলি-সহ গ্রেফতার করেছে পুরুলিয়ার কোটশিলা থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি, জিজ্ঞাসাবাদও করা হচ্ছে তাঁকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ২০২২ সালে একটি খুনের ঘটনায় নাম জড়িয়েছিল প্রসেনজিতের। এক জনকে বাইকে চাপিয়ে নিয়ে গিয়ে খুন করে ফাঁকা মাঠে ফেলে দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয় তাঁর নামে। সেই প্রসেনজিৎকে গ্রেফতার করা নিয়ে পুরুলিয়ার পুলিশ সুপার অভিজিৎ বন্দোপাধ্যায় বলেন, ‘‘ধৃতের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। তাঁকে পুলিশ হেফাজতে নিয়ে পরবর্তী তদন্ত শুরু করা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন