purulia

Purulia: স্কুলে না গিয়ে মোবাইল নিয়ে ব্যস্ত কিশোর, কাকা বকুনি দেওয়ায় চার দিন ধরে নিখোঁজ!

স্কুলে না গিয়ে মোবাইল ঘাঁটছিল পড়ুয়া। তাই নিয়ে বকাঝকা করেছিলেন কাকা। তার পরেই নিখোঁজ হয়ে যায় নবম শ্রেণির ছাত্র। পুরুলিয়া মফস্সল থানার ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৭:১০
Share:

হন্যে হয়ে বাড়ির ছেলেকে খুঁজছে পরিবার। —নিজস্ব চিত্র।

Advertisement

স্কুলে যায়নি অথচ বাড়িতে বসে মোবাইল ঘাঁটছিল ভাইপো। তাই নিয়ে তাকে বকাঝকা করেছিলেন কাকু। তার পর থেকেই নিখোঁজ কিশোর। গত চার দিন তার কোনও খোঁজ মেলেনি। পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে নবম শ্রেণির পড়ুয়ার খোঁজ শুরু করেছে পুলিশ। পুরুলিয়া মফস্‌সল থানার ঘটনা।

শুভজিৎ মাহাতো নামে বছর ১৫-এর কিশোর পুরুলিয়া শহরের চিত্তরঞ্জন উচ্চ বিদ্যালয়ের ছাত্র। তার বাড়ি পুরুলিয়ার টামনা থানা এলাকার দামদা গ্রামে। তবে পড়াশোনার জন্য সে থাকত পুরুলিয়া মফস্‌সল থানার ফুলডিতে। পড়ুয়ার পরিবার সূত্রে খবর, গত শনিবার শুভজিতের কাকা সাহেব রাম মাহাতো তাকে বকাবকি করেন। সাহেবের কথায়, ‘‘এর আগেও ওকে সামান্য বকাবকি করেছিলাম বলে বাড়ি ছেড়ে চলে গিয়েছিল। তবে দু’তিন দিন পর ফিরে এসেছিল। ওকে পড়াশোনা না করায় কয়েকটা কথা বলেছিলাম। আমি গাড়ি চালাই। সেদিন গাড়ি চালিয়ে যখন বাড়ি ফিরে আসি তখন বিকাল প্রায় ৫টা বাজে। তার পর থেকে আর ওকে দেখতে পাইনি।’’

Advertisement

কিশোরের কাকা বলেন, ‘‘তার পর আমি জানতে পারি বাড়ি বা মামাবাড়ি কোথাও ও ফেরেনি। সমস্ত জায়গায় আমরা খোঁজ করেছি। কোথাও ওর কোনও খোঁজ পাইনি।’’ এর পর মঙ্গলবার পুরুলিয়া মফস্‌সল থানায় নিখোঁজ ডায়েরি করেছে শুভজিতের পরিবার। তার খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন