তিন ছাত্রীর হাতে ক্ষত, সন্দেহ

কর্তৃপক্ষ জানান, একজন ছাত্রীর হাতের ক্ষতচিহ্নে ইংরেজি অক্ষর লেখা ছিল। অভিভাবকেরা যাতে বাড়িতে তাদের বোঝান সে জন্য তিন ছাত্রীকেই তিন দিন সাসপেন্ড করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ০৩:৩৬
Share:

খড়্গপুরের আইআইটি চত্বরে একটি ইংরেজি মাধ্যম স্কুলে মঙ্গলবার তিন ছাত্রীর হাতের কব্জিতে ক্ষতচিহ্নকে কেন্দ্র করে স্কুলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সপ্তম শ্রেণির ওই তিন পড়ুয়ার হাতের কব্জিতে ক্ষতচিহ্ন দেখে সন্দেহ হয় শিক্ষকদের। স্কুল কর্তৃপক্ষ জানান, শিক্ষকেরা প্রথমে তাদের কাছে কী ভাবে এমন হল তা জানতে চান। কিন্তু ওই তিন ছাত্রীর কেউই কিছু বলতে চায়নি। এর পর স্কুলের পক্ষ থেকে ছাত্রীদের অভিভাবকদের ডেকে পাঠানো হয়। তিন ছাত্রীর অভিভাবকেরাই দাবি করেন, কেউ খেলার ছলে, কেউ ছুরি দিয়ে ফল কাটতে গিয়ে এমন কাণ্ড করে ফেলেছে। যদিও তা বিশ্বাসযোগ্য মনে হয়নি স্কুল কর্তৃপক্ষের।

Advertisement

কর্তৃপক্ষ জানান, একজন ছাত্রীর হাতের ক্ষতচিহ্নে ইংরেজি অক্ষর লেখা ছিল। অভিভাবকেরা যাতে বাড়িতে তাদের বোঝান সে জন্য তিন ছাত্রীকেই তিন দিন সাসপেন্ড করা হয়েছে। স্কুলের প্রিন্সিপাল বলেন, ‘‘প্রথমে ওই ক্ষতচিহ্ন দেখে ‘ব্লু হোয়েল’-এর সম্ভাবনার কথা মনে হয়েছিল অনেকের। কিন্তু পরে ছাত্রীরা জানায়, বন্ধুর নাম লিখতে গিয়েই এমনটা ঘটেছে। তা ছাড়া ওই ছাত্রীদের কারও কাছেই স্মার্ট ফোন বা ইন্টারনেট সংযোগ নেই বলে তাদের অভিভাবকদের দাবি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন