toy train

Toy Train: টয় ট্রেনে গাড়ির ধাক্কা, দার্জিলিং থেকে ফেরার পথে লাইনচ্যুত ইঞ্জিন

ক্রেনের সাহায্যে ঘণ্টাখানেকের চেষ্টায় টয় ট্রেনকে ফের লাইনে তোলা সম্ভব হয় বলে জানিয়েছেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দার্জিলিং শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ২১:২৯
Share:

—ফাইল চিত্র।

দার্জিলিং থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল টয় ট্রেন। মঙ্গলবার যাত্রী নিয়ে ফেরার পথে একটি গাড়ির ধাক্কায় লাইনচ্যুত হয় ট্রেনের ইঞ্জিনটি। এই দুর্ঘটনায় ইঞ্জিনটি ক্ষতিগ্রস্ত হলেও যাত্রীরা সুরক্ষিত রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে টয় ট্রেনটি শিলিগুড়ির কাছে দাগাপুরে পৌঁছলে রাস্তা থেকে দ্রুতগতিতে আসা একটি গাড়ি এসে তাতে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, টয় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে মুখোমুখি ধাক্কা মারে ওই গাড়িটি। দুর্ঘটনার জেরে লাইন থেকে বেরিয়ে যায় টয় ট্রেনের ইঞ্জিন। পাশাপাশি, দুমড়েমুচড়ে যায় গাড়ির একাংশ।

Advertisement

টয় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে মুখোমুখি ধাক্কা মারে একটি গাড়ি। —নিজস্ব চিত্র।

আরও পড়ুন:

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলকর্তারা। ঘণ্টাখানেকের চেষ্টায় ক্রেনের সাহায্যে টয় ট্রেনকে ফের লাইনে তোলা সম্ভব হয় বলে জানিয়েছেন তাঁরা। দুর্ঘটনার পর মঙ্গলবার রাতে নিউ জলপাইগুড়ি স্টেশনে পৌঁছয় টয় ট্রেনটি।

রেলের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনার কবলে পড়লেও ওই টয় ট্রেনের যাত্রীরা সকলেই সুস্থ রয়েছেন। ইঞ্জিনটি সামান্য ক্ষতিগ্রস্ত হলেও বিশেষ ক্ষয়ক্ষতি হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন