Train Services Disrupted

শেওড়াফুলিতে রেললাইনে ফাটল, বছরের প্রথম দিনেই হাওড়া-বর্ধমান মেন শাখায় ব্যাহত ট্রেন চলাচল

শেওড়াফুলি স্টেশনের কাছে সকাল সাড়ে ৭টা নাগাদ ডাউন লাইনে ফাটল নজরে আসার পরেই হাওড়ামুখী ট্রেন চলাচল সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেওড়াফুলি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১০:২১
Share:

লাইনের এই অংশেই ফাটল ধরা পড়ে। —নিজস্ব চিত্র।

বছরের প্রথম দিনেই ট্রেন চলাচল ব্যাহত হল হাওড়া-বর্ধমান মেন শাখায়। সোমবার সকালে শেওড়াফুলি স্টেশন লাগোয়া ছাতুগঞ্জ এলাকায় রুটিন টহলদারি দেওয়ার সময় ছয় নম্বর লাইনে ফাটল দেখতে পান রেলকর্মীরা। তার পরেই মেরামতির কাজ শুরু হয়। এখনও সেই কাজ শেষ হয়নি।

Advertisement

সকালে সাড়ে ৭টা নাগাদ লাইনে ফাটল নজরে আসার পরেই ডাউন লাইনে ট্রেন চলাচল সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হয়। শেওড়াফুলি স্টেশনে ঢোকার আগে পর পর একাধিক ট্রেন দাঁড়িয়ে পড়ে। কিছু ট্রেনকে বিকল্প (রিভার্স) লাইন দিয়ে হাওড়ার উদ্দেশে পাঠানো হয়। ট্রেনগুলি ধীর গতিতে পরবর্তী স্টেশন শ্রীরামপুরে পৌঁছয়। বছরের প্রথম দিনেই ট্রেনে উঠে দুর্ভোগের মুখে পড়তে হয় যাত্রীদের।

সকাল ৮টা থেকে লাইনে পাত বদলের কাজ শুরু হয়। তবে এখনও পর্যন্ত ট্রেন পরিষেবা পুরোপুরি স্বাভাবিক হয়নি। তা হতে বেলা গড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন