Coronavirus

করোনা আক্রান্ত হয়ে রাজ্যে ফের চিকিৎসকের মৃত্যু

ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের তরফে চিকিৎসক কৌশিক লাহিড়ি বলেন, “অর্ঘ্যবাবু মছলন্দপুরের জনপ্রিয় চিকিৎসক ছিলেন।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২০ ২০:০১
Share:

ভাস্বর ভট্টাচার্য, অর্ঘ্য সেন। নিজস্ব চিত্র।

করোনা আক্রান্ত হয়ে ফের চিকিৎসকের মৃত্যু হল রাজ্যে। উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের চিকিৎসক অর্ঘ্য সেন করোনাভাইরাসে আক্রান্ত হন। তিনি ভর্তি ছিলেন ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। বৃহস্পতিবার সেখানে তাঁর মৃত্যু হয়। অন্য দিকে করোনা-আক্রান্ত হয়ে দন্তচিকিৎসক ভাস্বর ভট্টাচার্য সল্টলেকের একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি ছিলেন। এ দিন তাঁর পরিস্থিতির অবনতি হয়। হাসপাতালেই তিনি মারা যান। দুই করোনা যোদ্ধার মৃত্যুতে শোকাহত চিকিৎসকমহল।

Advertisement

ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের তরফে চিকিৎসক কৌশিক লাহিড়ি বলেন, “অর্ঘ্যবাবু মছলন্দপুরের জনপ্রিয় চিকিৎসক ছিলেন। বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি ছিলেন। আরও এক জন করোনা যোদ্ধাকে হারালাম। পরিবারের পাশে আছি সংগঠনের তরফে।” শিশু দন্তরোগ বিশেষজ্ঞ হিসাবে বিশেষ পরিচিতি ছিল ডাক্তার ভাস্বর ভট্টাচার্যের। দীর্ঘদিন আর আহমেদ ডেন্টাল কলেজে অধ্যাপনা করেছেন। শেষ কর্মরত ছিলেন সাগরদত্ত মেডিক্যাল কলেজে। ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশনের পশ্চিমবঙ্গ রাজ্য শাখার সম্পাদক রাজু বিশ্বাস বলেন, “আর আহমেদ মেডিক্যাল কলেজের অধ্যাপক ছিলেন ভাস্বরবাবু। আমরা ওঁর ছাত্র ছিলাম। শিশু দন্ত রোগ বিশেষজ্ঞ হিসাবে বিশেষ পরিচিত ছিলেন। ওঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

আরও পড়ুন: সূচনা ‘পথশ্রী’ অভিযানের, সারাই হবে ১২ হাজার কিলোমিটার রাস্তা

Advertisement

আরও পড়ুন: রাহুল-প্রিয়ঙ্কাকে গাড়িতে তুলে দ্রুতগতিতে উধাও পুলিশ​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন