State news

শান্তির বার্তা নিয়ে আসানসোল-রানিগঞ্জে রাজ্যপাল

এ দিন বেলা সাড়ে ১১টা নাগাদ তিনি আসানসোলে পৌঁছন। আসানসোলে চাঁদমারি, কল্যাণপুর, ওকে রোড-সহ আরও একটি জায়গা ঘুরে দেখেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৮ ১৭:৫০
Share:

রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। —ফাইল চিত্র।

আসানসোল-রানিগঞ্জের ‘অশান্ত’ এলাকা পরিদর্শন করলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী

Advertisement

পুলিশ সূত্রে খবর, এ দিন বেলা সাড়ে ১১টা নাগাদ তিনি আসানসোলে পৌঁছন। আসানসোলে চাঁদমারি, কল্যাণপুর, ওকে রোড-সহ আরও একটি জায়গা ঘুরে দেখেন তিনি। মূলত এই চার জায়গা সবচেয়ে বেশি ‘অশান্ত’ হয়ে পড়েছে ইদানীং। এর পরে তিনি সার্কিট হাউসে চলে যান। সেখানেই রাজ্য প্রশাসনের কর্তাদের সঙ্গে বৈঠক করেন।

পরে সেখান থেকে বেরিয়ে তিনি রানিগঞ্জ রওনা দেন। সেখানেও অশান্ত এলাকাগুলি ঘুরে দেখার কথা তাঁর। রানিগঞ্জ বেরনোর সময় জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, ‘‘ আমি এখানে শান্তির বার্তা নিয়ে এসেছি। জাতি-ধর্ম নির্বিশেষে সকলকে শান্তি ফিরিয়ে আনার জন্য অনুরোধ করছি। সব ধর্মের প্রতি সহানুভূতিশীল হোন। শান্তি-শৃঙ্খলা বজায় রাখুন।’’

Advertisement

আরও পড়ুন: ১, ৩, ৫ মে পঞ্চায়েত ভোট, ফল ৮ মে

বৃহস্পতিবারই তাঁর আসানসোন-রানিগঞ্জে যাওয়ার কথা ছিল। কিন্তু নিরাপত্তার খাতিয়ে রাজ্যপালকে যাওয়ার অনুমতি দেয়নি নবান্ন।

অন্য দিকে শনিবার আসানসোলে ঢোকার চেষ্টা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি এবং সিপিএম নেতা সুজন চক্রবর্তী। কিন্তু ১৪৪ ধারা জারি থাকায় ২ নম্বর জাতীয় সড়কের কালনা মোড়ে তাঁদের আটকে দেয় পুলিশ।

দেখুন ভিডিও: আসানসোল কালনা মোড়ে কংগ্রেসের বিক্ষোভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন