Photo Gallery

এই রিসর্টগুলিতেই ছুটি কাটান শাহরুখ-ব্রিটনি স্পিয়ার্সরা

ছুটি কাটাতে দেশ বিদেশের তারকাদের পছন্দের তালিকায় রয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তের বেশ কিছু ঝাঁ চকচকে রিসর্ট। নিউ ইয়র্ক হোক বা লন্ডন, ছুটির ঠিকানায় এই রিসর্টগুলির থাকা মাস্ট। শাহরুখ থেকে টুইঙ্কল, ব্রিটনি স্পিয়ার্স থেকে জাস্টিন বিবাররা নিজেদের ইনস্টাগ্রামে বহু বার পোস্ট করেছেন তাঁদের প্রিয় রিসর্টের ছবি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৭ ১৪:৪৮
Share:
০১ ০৮

মার্কিন সঙ্গীত শিল্পী ও অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্সের বরাবরের পছন্দের জায়গা ক্যালিফোর্নিয়ার মালিবু। ছুটি কাটাতে তিনি বেছে নেন এই ঝাঁ চকচকে রিসর্ট। পাঁচটি বেডরুম, ছ’টি বাথরুম রয়েছে এর একটি সুইটে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

০২ ০৮

শহরের কোলাহল থেকে দূরে ঘরোয়া আমেজে ছুটির মজা নিতে বলিউড বাদশা শাহরুখ খানের পছন্দ বেভারলি হিলসের এই ভিলা। ছ’খানা বেডরুম, প্রাইভেট টেনিস কোর্ট, সুইমিং পুল— কী নেই সেই ভিলায়। লাক্সারি ওই রিসর্টের এক রাতের ভাড়া প্রায় আড়াই লক্ষ টাকা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Advertisement
০৩ ০৮

বাড়ি থেকে দূরে অভিনেত্রী টুইঙ্কল খন্নার পছন্দের জায়গা প্যারিসের লাক্সারি রিসর্ট। বিগত ১৫ বছর ধরে অন্তত ৩৫ বার এই রিসর্টে সপরিবার ঘুরে গিয়েছেন টুইঙ্কল। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

০৪ ০৮

পপস্টার লেডি গাগার পছন্দ হাউস্টনের ভিলা এনকানটাডো। ১০ হাজার বর্গফুটের এই ভিলায় রয়েছে গাগার পছন্দের ফিটনেস সেন্টার, থিয়েটার এবং সুইমিং পুল। এক রাতের খরচ ১০ হাজার ডলার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

০৫ ০৮

ছুটি কাটাতে মার্কিন সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী বেয়ন্সের পছন্দ লস অ্যালটোস হিলের এই হোমস্টে। পাঁচটি বেডরুম, জিম, বার, ফলের বাগান— কী নেই এক একরের ওই হোমস্টেতে। এখানকার এক রাতের খরচ প্রায় ১০ হাজার ডলার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

০৬ ০৮

আমস্টারডামের গ্র্যান্ড বেলেজার লাক্সারি রিসর্টই পছন্দ কানাডার র‌্যাপার ড্রেকের। কারণ এখানে রয়েছে তাঁর পছন্দের নিজস্ব পোকার এবং পুল টেবলস। এখানকার বারবিকিউকে সেরা বলেই মনে করেন ড্রেক। এক রাতের খরচ ১০ হাজার ডলার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

০৭ ০৮

স্ট্রেস কাটাতে জাস্টিন বিবারের পছন্দের তালিকায় রয়েছে সান ফ্রান্সিসকোর এই ভিলা। লাক্সারি ওই রিসর্টের এক রাতের ভাড়া ১০ হাজার ডলার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

০৮ ০৮

মার্কিন তারকা নীল প্যাট্রিক হ্যারিসের পছন্দের তালিকায় রয়েছে সান ফ্রান্সিসকোর এই রিসর্ট। চার হাজার বর্গফুটের লাক্সারি ওই রিসর্টের এক রাতের খরচ প্রায় সাড়ে তিন হাজার ডলার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement