Indonesia

ছবি তুলতে গিয়ে মারাত্মক ঢেউয়ে ভেসে গেলেন যুবতী, শিউরে ওঠা ভিডিয়ো ভাইরাল

ছবি তুলতে গিয়ে মারাত্মক বিপদের মুখে পড়লেন এক যুবতী। বিপজ্জনক সমুদ্র সৈকতের তীরে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে প্রবল ঢেউয়ের ঝাপটায় প্রায় ভেসে যেতে বসেছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

বালি শেষ আপডেট: ২০ মার্চ ২০১৯ ১৫:৫৫
Share:

দুর্ঘটনা ঘটার ঠিক আগে। ছবি: টুইটার

ইন্দোনেশিয়ার নুসা লেম্বোনগানের ডেভিল’স টিয়ার। এই সমুদ্র সৈকতে ঢেউয়ের উথালপাথাল দেখতে লেগেই থাকে পর্যটকদের ভিড়। লেগে থাকে পোজ দিয়ে ছবি তোলার ভিড়ও। সে ভাবেই ছবি তুলতে গিয়ে মারাত্মক বিপদের মুখে পড়লেন এক যুবতী। বিপজ্জনক সমুদ্র সৈকতের তীরে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে প্রবল ঢেউয়ের ঝাপটায় প্রায় ভেসে যেতে বসেছিলেন তিনি। কোনওক্রমে কপাল জোরে বেঁচে যাওয়া সেই তরুণীই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ঘটনার একটি ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ইন্দোনেশিয়ার সেই সমুদ্র সৈকতে পাথরের টিলার উপর দু’হাত ছড়িয়ে দাঁড়িয়ে তরুণী। ব্যস্ত ছবি তুলতে৷ পিছনে উত্তাল সমুদ্র৷ ঠিক তখনই হঠাৎ করেই বিরাট একটি ঢেউ এসে ধাক্কা মারে তাঁকে৷ টাল সামলাতে না পেরে তীব্র জলের তোড়ে ভেসে যান তিনি৷

তবে জানা গিয়েছে, আহত হলেও প্রাণে বেঁচে গিয়েছেন সেই মহিলা৷ আচমকা আসা ঢেউয়ের ধাক্কায় আহত হয়েছেন সমুদ্র সৈকতে উপস্থিত আরও বেশ কয়েক জন। সমুদ্রের কাছেই থাকা উদ্ধারকর্মীদের তৎপরতায় এই যাত্রায় রক্ষা পেয়েছেন সেই মহিলা।

Advertisement

আরও পড়ুন: সুস্থ থাকতে শরীরে ফলের রসের ইনজেকশন দিলেন মহিলা, তার পর...

এই ঘটনার পর কড়া পদক্ষেপ নিতে চলেছে ইন্দোনেশিয়া প্রশাসন। ইন্দোনেশিয়ার দ্বীপ অঞ্চল বালির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এই ভিডিয়ো পোস্ট করে উপস্থিত পর্যটকদের জন্য সতর্কবার্তা জারি করেছে স্থানীয় প্রশাসন। ওই সমুদ্র সৈকতের ২০ মিটারের মধ্যে যেতে নিষেধ করা হয়েছে পর্যটকদের।

আরও পড়ুন: ওর নাম নেবো না, বললেন জেসিন্ডা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন