Woman

প্লাস্টিকের সাপ দেখে ২ দিন ঘর থেকে বেরলেন না মহিলা!

মহিলা যেখানে শেষবার সাপটিকে দেখেছিলেন, সেখানেই বসে রয়েছে সেটি। তখনই জনের সন্দেহ হয়।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লিট, ইংল্যান্ড শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০ ১৮:১৯
Share:

প্রতীকী চিত্র।

বাড়ি থেকে বেরিয়েই কেউ যদি দেখেন সামনে শুয়ে রয়েছে একটি সাপ, বেশির ভাগ মানুষই চমকে উঠবেন। তবে সেই সাপ দেখে দু’দিন ঘর থেকে না বেরনোর ঘটনা মনে হয় আগে কেউ শোনেননি। তবে এখানেই শেষ নয়, কাহিনির এখনও বাকি রয়েছে, সাপটি মোটেই আসল ছিল না।

Advertisement

ব্রিটেনে হ্যাম্পশায়ারের ফ্লিট শহরের ঘটনা। মঙ্গলবার নিজের বাডি়র সামনে একটি সাপ দেখতে পান এক মহিলা। তিনি সাপে এতই ভয় পান যে দু’দিন বাড়ি থেকেই বের হননি। কিন্তু বৃহস্পতিবার তিনি ফের সাপটি দেখতে পান বাড়ির দেওয়ালে। এবার তিনি আর থাকতে না পেরে ফোন করেন, রয়্যাল সোশাইটি ফর দ্য প্রিভেনশন অফ ক্রুয়ালটি টু অ্যানিম্যাল (আরএসপিসিএ)-র অফিসে।

আরএসপিসিএ থেকে ইন্সপেক্টর জন এডওয়ার্ড ঘটনাস্থলে পৌঁছে যান। তারপর গোটা ঘটনা পরিষ্কার হয়ে যায়। তিনি গিয়ে দেখেন, ওই মহিলা যেখানে শেষবার সাপটিকে দেখেছিলেন, সেখানেই বসে রয়েছে সেটি। তখনই জনের সন্দেহ হয়। জন সন্তর্পণে সাপটির কাছে গিয়ে দেখেন, সেটি মোটেই কোনও জ্যান্ত সাপ নয় একটি প্লাস্টিকের খেলনা।

Advertisement

আরও পড়ুন: ছিনতাইবাজকে পাল্টা আক্রমণ করে টাকা বাঁচালেন ৭৭ বছরের বৃদ্ধ!

সম্ভবত কেউ ওই মহিলার সঙ্গে মজা করার জন্য সাপটি বার বার তাঁর বাড়ির সামনে, দেওয়ালে রেখে গিয়েছেন। এটি বাচ্চাদের খেলানা সাপ বলে জানিয়েছেন জন। সাপটি জন নিজের সঙ্গে নিয়ে যান, গাড়ি ড্যাশ বোর্ডের উপরে সাজিয়েও রেখেছন।

আরও পড়ুন: ট্রাফিক পুলিশের ভূমিকায় ফুটপাথে দাঁড়িয়ে বৃদ্ধা, বাইক এগোলেই ধরছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন