• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জোয়ান ছিনতাইবাজকে পাল্টা আক্রমণ করে টাকা বাঁচালেন ৭৭ বছরের বৃদ্ধ!

Fight
ছিনতাইবাজকে পাল্টা আক্রমণ বৃদ্ধের। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

গিয়েছিলেন এটিএম থেকে কিছু টাকা তুলতে। বেরিয়ে এসে পড়লেন ছিনতাইবাজের খপ্পরে। এমন ঘটনার কথা আগেও শোনা গিয়েছে। সেক্ষেত্রে হয়তো টাকা দিয়েই মুক্তি পেতে হয়েছে কোনও বৃদ্ধকে। কিন্তু এখানে নজরদারি ক্যামেরায় ধরা পড়ল অন্য দৃশ্য।

ব্রিটেনের সাউথ ওয়েলস পুলিশ তাদের ফেসবুক পেজে একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, এক এটিএমের সামনে গাড়ি দাঁড় করিয়ে ঢুকছেন এক বৃদ্ধ। কিছুক্ষণ পর বেরিয়েও আসছেন। কিন্তু সেই সময় মুখ ঢাকা এক যুবক তাঁর কাছে এসে কলার চেপে ধরে। দাবি করে, টাকা ও ব্যাঙ্কের কার্ড তার হাতে তুলে দিতে হবে।

এই পরিস্থিতিতে কোনও বয়স্ক মানুষ টাকা দিয়ে হয়তো রেহাই পাওয়ার চেষ্টা করতেন। পরে পুলিশের কাছে অভিযোগ জানাতেন। কিন্তু এই ৭৭ বছরের বৃদ্ধ সেখানেই হেস্তনেস্ত করে ছাড়লেন। যুবককে টাকা তো দিলেনই না উল্টে আক্রমণাত্মক ভঙ্গি নেন। কাজও দেয় এই পন্থা, পাল্টা আক্রমণের মুখে পড়ে পিছু হটতে থাকে ওই যুবক। এক সময় দেখা যায়, ওই বৃদ্ধ দেওয়ালের দিকে ঠেলে নিয়ে গিয়ে কোণঠাসা করে ফেলেছেন ওই ছিনতাইবাজকে।

আরও পড়ুন: অফিসে সবাইকে নিয়ে ‘মুকাবলা’ গানের তালে তালে নাচছেন মহিলা বস

অভিযুক্ত ছিনতাইবাজ এখনও ধরা পড়েনি। পুলিশ ফেসবুকে আবেদন করেছে, কেউ যদি অভিযুক্তকে চিনতে পারেন, যেন তদন্তকারীদের সঙ্গে যোগাযোগ করেন। সাউথ ওয়েলস পুলিশ ওই বৃদ্ধের সাহসের প্রশংসা করেছে।

আরও পড়ুন: ৪০০ রেল স্টেশনে বিনামূল্যের ওয়াইফাই পরিষেবা থেকে সরছে গুগল

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন