International news

কাঁচি নয়, এই সেলুনে চুল কাটা হয় কুড়ুল-হাতুড়ি দিয়ে!

সেলুনে চুল কাটার সরঞ্জাম বলতে কাঁচি, চিরুনি এইগুলোই আমরা জানি। কিন্তু চুল কাটা হচ্ছে কুড়ুলে, এমন অভিনব কাণ্ডের কথা শুনেছেন কখনও? ভাবছেন কুড়ুল দিয়ে চুল কাটা! এ আবার কী ধরনের। কেমনই বা হবে সেই চুল কাটার দৃশ্যটা!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৬ ১৫:৫৮
Share:

ছবি ইউটিউবের সৌজন্যে।

সেলুনে চুল কাটার সরঞ্জাম বলতে কাঁচি, চিরুনি এইগুলোই আমরা জানি। কিন্তু চুল কাটা হচ্ছে কুড়ুলে, এমন অভিনব কাণ্ডের কথা শুনেছেন কখনও? ভাবছেন কুড়ুল দিয়ে চুল কাটা! এ আবার কী ধরনের। কেমনই বা হবে সেই চুল কাটার দৃশ্যটা! যেখানে ছোট্ট একটা যন্ত্র দিয়ে ঘ্যাচ ঘ্যাচ করে সেলুনে চুল কাটা হয়, কুড়ুল দিয়ে সেটা কী সম্ভব?

Advertisement

অবিশ্বাস্য লাগলেও এমনটাই হয়েছে মরক্কোর একটি সেলুনে। ছুরি, ক্ষুরের বালাই নেই, পরিবর্তে ওই সেলুনে চুল কাটার জন্য রাখা হয়েছে কুড়ুল আর হাতুড়ি।

সম্প্রতি ওই সেলুনে চুল কাটার একটি ভিডিও তুলে ইউটিউবে শেয়ার করেছেন কেউ। যার পর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিও-তে দেখা যাচ্ছে, এক যুবক চেয়ারে বসে রয়েছেন। আর একজন এক হাতে কুড়ুল, আরেক হাতে হাতুড়ি নিয়ে তাঁর চুল কাটছেন। কী ভাবে? প্রথমে মাথার সঙ্গে কুড়ুলটিকে স্পর্শ করাচ্ছেন। তারপর হাতুড়ি দিয়ে কুড়ুলটিকে আস্তে আস্তে আঘাত করছেন। আর তাতেই সুন্দর ভাবে চুল কেটে যাচ্ছে।

Advertisement

দেখুন ভিডিও:

আরও পড়ুন: মেঘের কোলে এক টুকরো দুবাইয়ের এমন ভিডিও আগে দেখেছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন