Rahed Belhasa

শাহরুখ-সলমন-মেসি-নেমার, সকলে এই খুদের সঙ্গে দেখা করতে দুবাই উড়ে যান কেন?

১৫ বছরের ছেলেদের জুতোর ফিতে বাঁধতে গিয়েই দু’বার ভাবতে হয়। অন্য দিকে দুবাইয়ের বিজনেস টাইকুন সইফ আহমেদ বেলহাসার পুত্রের স্নিকার্সের কালেকশন দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া দশা বলিউড থেকে হলিউডের তাবড় তারকাদের।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ১৩:১৮
Share:
০১ ১১

১৫ বছরের ছেলেদের জুতোর ফিতে বাঁধতে গিয়েই দু’বার ভাবতে হয়। অন্য দিকে দুবাইয়ের বিজনেস টাইকুন সইফ আহমেদ বেলহাসার পুত্রের স্নিকার্সের কালেকশন দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া দশা বলিউড থেকে হলিউডের তাবড় তারকাদের। শুধু স্নিকার্সের কালেকশনই নয় , বিভিন্ন তারকাদের তা দেখাতেও বিশেষ উৎসাহ দেখান ১৫ বছরের র‌্যাশড বেলহাসা। এক নজরে দেখে নেওয়া যাক, তারকাদের সঙ্গে র‌্যাশডের কিছু মুহূর্তের ছবি।

০২ ১১

মূলত র‌্যাশড বেলহাসা এক জন ইউটিউব ভ্লগার। ইউটিউবে তার চ্যানেলের নাম ‘মানি কিক্স’। তবে র‌্যাশডের সঙ্গে দেখা করতে গেলে রীতিমতো অ্যাপয়েন্টমেন্ট নিতে হয় তারকাদের। তিনি যত বড় সেলিব্রিটিই হন না কেন? শাহরুখ তো র‌্যাশডের এত বড় ভক্ত যে দুবাই গেলেই লাঞ্চ বা ডিনার করতে বসেন র‌্যাশডের সঙ্গে।

Advertisement
০৩ ১১

বিলাসবহুল গাড়ির প্রতিও বেজায় ঝোঁক র‌্যাশড বেলহাসার। র‌্যাশড সে কারণে সলমনেরও প্রিয়। দিন কয়েক আগেই সলমন খান অল কুয়োজে বেলহাসা ড্রাইভিং সেন্টারের উদ্বোধন করেন। সেখানে ছিলেন র‌্যাশডও। ছোট্ট র‌্যাশডের ‘মানি কিক্স ডোনাট্স অ্যান্ড মিল্কশেক’ সে দিন উদ্বোধন করেন সলমন। টুইটারে সলমনকে নিজের ভাই অবধি বলেছেন র‌্যাশড।

০৪ ১১

সম্প্রতি শিল্পা শেট্টিকেও দুবাইতে দেখা গিয়েছিল র‌্যাশড বেলহাসার সঙ্গে। র‌্যাশডের সঙ্গে ডেসার্ট খেতে দেখা গিয়েছে শিল্পা শেট্টিকে। র‌্যাশডের সিম্পাঞ্জির সঙ্গে ছবি তোলার জন্য ট্রোলডও হতে হয়েছিল শিল্পা শেট্টিকে।

০৫ ১১

১৫ বছরের এই খুদের সংগ্রহে ৭০ জোড়া এয়ার জরড্যানস জুতো। এক দিন যে মাইকেল জর্ড্যানের সঙ্গে দেখা হবে সে বিষয়েও ষথেষ্ট আশাবাদী র‌্যাশড।

০৬ ১১

তবে র‌্যাশডের পোষ্যদের সংখ্যাও প্রচুর। কিন্তু যে ধরণের প্রাণীরা র‌্যাশডের পোষ্য তা শুনলে শিউরে উঠতে হয়। শিম্পাঞ্জি থেকে বাঘ— এরাই র‌্যাশডের পোষ্য।

০৭ ১১

এক বার জ্যাকি চ্যানও দেখা করতে চলে এসেছিলেন র‌্যাশডের সঙ্গে। ওর পোষ্যদের সঙ্গেও ব্যাপক সখ্য তৈরি হয় এই অভিনেতার।

০৮ ১১

লিওনেল মেসি অবধি বাদ পড়েননি। র‌্যাশড বেলহাসার সঙ্গে দেখা হয়েছে মেসিরও।

০৯ ১১

র‌্যাশড বেলহাসার সঙ্গে দেখা করতে উদগ্রীব ছিলেন সি আর সেভেন। ১৫ বছরের এই ছেলেটির সঙ্গে দেখা করতে রোনান্ডো পৌঁছে গিয়েছিলেন দুবাই।

১০ ১১

শুধু মেসি বা রোনাল্ডো নয়। মারাদোনা থেকে নেমার, ওজিল থেকে ভ্যানপার্সি, ওয়েন রুনি সকলের সঙ্গেই সখ্যতা রয়েছে ১৫ বছরের র‌্যাশড বেলহাসার। হলিউড থেকে বলিউড র‌্যাশড বেলহাসার ভক্ত যে কতজন তারকা তা গুনতে শুরু করলে শেষ করা যাবে না।

১১ ১১

এই মুহূর্তের ইন্টারনেট সেনসেশন র‌্যাশড বেলহাসা। শুধু তাই নয়, বিপুল সম্পত্তির মালিক হয়ে উঠেছে র‌্যাশড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement