Viral

কুকুরের খাঁচায় বন্দি বালক! ৭ মাস সেখানেই কাটাল খুদে, আঁতকে উঠলেন পড়শিরা

শিশুকে হেনস্থার অভিযোগে বালকের বাবা, সৎমা এবং এক আত্মীয়কে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে সুস্থ রয়েছে ওই বালক।

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৭:৩৭
Share:

বালকটিকে উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

বাড়িতে ঠাঁই হয়নি। বাড়ির বাইরে কুকুরের খাঁচার মধ্যে তালাবন্ধ করে রাখা হয়েছিল তাকে। খাঁচায় শীতের পোশাক রাখা ছিল ঠিকই, কিন্তু তা স্যাঁতস্যাঁতে ছিল। রাতে ঠান্ডায় কাঁপছিল সে। এ ভাবেই গত সাত মাস ধরে খাঁচার মধ্যে দিন গুজরান করেছে ন’বছরের এক বালক। ঘটনাটি ঘটেছে আমেরিকার উত্তর ক্যারোলিনায়।

Advertisement

শিশুটিকে বাড়ির বাইরে কুকুরের খাঁচায় রাখার অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তার বাবা, সৎমা এবং এক আত্মীয়কে। অভিযোগ, গত এপ্রিল মাস থেকে বালকটিকে খাঁচার মধ্যে রাখা হয়েছিল। বাড়ি থেকে তাকে বার করে দেওয়া হয় বলে জানিয়েছে বালকটি।

স‌ংবাদ সং‌স্থা সূত্রে খবর, গত অক্টোবর মাসে খাঁচায় বন্দি বালককে দেখতে পান এক পড়শি। তিনিই পুলিশকে খবর দেন। পুলিশকে ফোনে জানানো হয় যে, এক বালককে কুকুরের খাঁচার মধ্যে রাখা হয়েছে। ফোন পেয়েই তৎপর হয় পুলিশ। তার পর লেক্সিংটন শহরে বালকের বাড়ির সামনে থেকে গত ১৯ অক্টোবর তাকে উদ্ধার করা হয়। সম্প্রতি এই খবর প্রকাশ্যে এসেছে।

Advertisement

ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেখে, ঠান্ডায় ঠকঠক করে কাঁপছে ছেলেটি। তার পরনে ছিল টিশার্ট, জিন্স। খালি পায়েই খাঁচার মধ্যে গত সাত মাস ধরে রাত কাটিয়েছে সে। খাঁচার মধ্যে যৎসামান্য খাবার রাখা ছিল। বালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে বর্তমানে সে সুস্থ রয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন