Lioness

জঙ্গল সাফারিতে পর্যটক বোঝাই খোলা গাড়িতে ঝাঁপিয়ে পড়ল সিংহী! তার পর যা হল

সকলের সতর্ক নজর তখন আটকে গিয়েছিল সিংহীর দিকে। পর্যটকদের চমকে দিয়ে তাঁদের গাড়ি লক্ষ্য করে ছুটে আসে সিংহী। এই দৃশ্য দেখে তখন পর্যটকদের দিশাহারা অবস্থা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৫:৫২
Share:

পর্যটকদের গাড়ি লক্ষ্য করে ছুটে এসেছিল সিংহী। প্রতীকী ছবি।

জঙ্গল সাফারিতে বেরিয়েছিলেন এক দল পর্যটক। তাঁদের সঙ্গে গাইডও ছিলেন। চার দিক খোলা গাড়িতে বসে জঙ্গলের রূপ দেখতে ব্যস্ত পর্যটকরা তখন খোশমেজাজে ছিলেন। গাড়ি জঙ্গলের একটু ভিতরের দিকে যেতেই বড় বড় ঘাসের আড়াল থেকে এক সিংহীকে বেরিয়ে আসতে দেখা গেল।

Advertisement

সকলের সতর্ক নজর তখন আটকে গিয়েছিল সিংহীর দিকে। পর্যটকদের চমকে দিয়ে তাঁদের গাড়ি লক্ষ্য করে ছুটে আসে সিংহী। এই দৃশ্য দেখে তখন পর্যটকদের দিশাহারা অবস্থা। গাইড তখন পর্যটকদের শান্ত থাকার পরামর্শ দিচ্ছিলেন। কিন্তু সিংহীটিকে দৌড়ে আসতে দেখে তাঁরা স্থির থাকতে পারেননি। তখন যেন সাক্ষাৎ মৃত্যুকে তাঁরা চোখের সামনে দেখতে পাচ্ছিলেন।

সিংহী গাড়ির ভিতরে ঢুকে পড়তেই পর্যটকদের প্রায় জ্ঞান হারানোর মতো অবস্থা হয়েছিল। কিন্তু না, সকলকে চমকে দিয়ে হামলার বদলে একেবারে পোষ্যের মতো সকলের গায়ে, গলায় এলিয়ে পড়ছিল সিংহী। এ যেন বিরল এক দৃশ্য।

Advertisement

সকলে যখন চোখের সামনে সাক্ষাৎ মৃত্যুকে দেখতে পাচ্ছিলেন, সিংহীর আচরণ সকলকে স্তম্ভিত করে দিয়েছিল। পর্যটকরাও সিংহীকে পোষ্যের মতোই আদর করেছিল। ঘটনাটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। ভিডিয়োর সত্যতাও যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন