Snake

১৫ সেকেন্ডের মধ্যে খুঁজে বের করতে হবে সাপটিকে!

মাটিতে প্রচুর শুকনো পাতা পড়ে রয়েছে। যেগুলিও প্রায় মাটি রঙের সঙ্গে মিশে গিয়েছে। এর মধ্যেই নাকি মিশে রয়ে একটি সাপ। অনেকেই চেষ্টা করেছেন সাপটিকে খুঁজে বের করার। আপনিও চেষ্টা করুন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জুলাই ২০২০ ১৬:৩০
Share:

এই ছবিতেই খুঁজে বের করতে হবে সাপটিকে। ছবি: টুইটার থেকে নেওয়া।

প্রকৃতির বন্য সন্তানরা এমন সব ধাঁধার সৃষ্টি করে যা সমাধান করা মানুষের পক্ষেও কঠিন হয়ে দাঁড়ায়। যেমন এই সাপটিকে খুঁজে বের করার চ্যালেঞ্জের কথাই ভাবুন। শুকনো পাতার মধ্যে এমন ভাবে মিশে রয়েছে যে তাকে খুঁজে পাওয়া প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে।

Advertisement

একটি টুইটার হ্যান্ডলে ৪ জুলাই ছবিটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মাটিতে প্রচুর শুকনো পাতা পড়ে রয়েছে। যেগুলিও প্রায় মাটি রঙের সঙ্গে মিশে গিয়েছে। এর মধ্যেই নাকি মিশে রয়ে একটি সাপ। অনেকেই চেষ্টা করেছেন সাপটিকে খুঁজে বের করার। আপনিও চেষ্টা করুন।

অনেক নেটাগরিকই চেষ্টা করে সফল হয়েছেন। অনেকে আবার সফল হয়েছেন বলে মনে করছেন অথচ তাঁরা ভুল জায়গা নির্দেশ করেছে। যদিও অনেকেই অবশ্য সঠিক জায়গা দেখিয়ে দিয়েছেন। আপনিও চাইলে খুঁজে বের করে চিহ্নিত করতে পারেন কোথায় রয়েছে সাপটি।

Advertisement

আরও পড়ুন: মানুষের হাত থেকে সরাসরি জল খাচ্ছে সাপ!

আরও পড়ুন: স্নান করাচ্ছেন কিং কোবরাকে, চিনে নিন এই সাহসী যুবককে

দেখুন সেই পোস্ট:

অনেক চেষ্টা করেও যদি আপনিও না খুঁজে পান, আপনার জন্য রইল একটি সূত্রে। নিচের পোস্টটি দেখে আপনি আশা করা যায় খুঁজে পেয়ে যাবেন সাপটি।

দেখুন সেই পোস্ট:

উপরের পোস্ট দেখেও আপনি যদি না চিহ্নিত করতে পারেন সাপটি তবে নীচে লাল রেখা দিয়ে সাপটিকে ঘিরে দেওয়া হয়েছে। এটি দেখে আপনি নিশ্চিত সাপটিকে দেখতে পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন