Crocodile

মাথা দিয়ে লোহার বেড়া ভেঙে অনায়াসে পালাল কুমির! ভিডিয়ো প্রকাশ্যে

চলার পথে লোহার বেড়া বাধা হয়ে দাঁড়ানোয়, নিজের শক্তি প্রয়োগ করল সেই কুমির। লোহার শিকের ফাঁকে মাথা গলিয়ে জোরে চাপ দিতেই বেঁকে গেল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৩:০৮
Share:

বেড়া ভেঙে পালাচ্ছে কুমির। ছবি: টুইটার।

লোহার বেড়া দিয়ে ঘেরা একটি পরিসর। মোটা লোহার শিক দিয়ে তৈরি সেই বেড়া। হঠাৎই সেই বেড়ার কাছে হাজির হল বিশালাকার একটি কুমির। চলার পথে লোহার বেড়া বাধা হয়ে দাঁড়ানোয়, নিজের শক্তি প্রয়োগ করল সেই কুমির। লোহার শিকের ফাঁকে মাথা গলিয়ে জোরে চাপ দিতেই বেঁকে গেল। তার পর আরও একটু শক্তি প্রয়োগ করতেই পর পর কয়েকটি শিক বেঁকে যায়। আর শরীর গলিয়ে নেওয়ার মতো যথেষ্ট ফাঁকও তৈরি হয়ে গিয়েছিল। সেই ফাঁক গলে অনায়াসে বেরিয়ে যায় কুমিরটি।

Advertisement

লোহার বেড়া ভেঙে কুমিরের পালানোর সেই দৃশ্য প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। রেক্স চ্যাপম্যান নামে এক টুইটার গ্রাহক ভিডিয়োটি শেয়ার করেছেন। টুইটারে দাবি করা হয়েছে, এই ঘটনাটি আমেরিকার ফ্লরিডার। লোহার বেড়া ভেঙে কুমিরের এমন পালানোর দৃশ্য আগে প্রকাশ্যে আসেনি। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই নেটাগরিকরা আঁতকে উঠেছেন।

এক জন রসিকতা করে বলেছেন, “ওটা কুমির না ডাইনোসর? কুমিরটি বোধহয় জুরাসিক পার্ক দেখেছে।” আবার এক জন বলেছেন, “এ সব ফ্লরিডাতেই সম্ভব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন