China Fish

পেটে কেট বের করতে হল আস্ত মাছ, কী করে ঢুকল দেখুন সেখানে!

গত সপ্তাহে ওই যুবক ভুল করে একটি মাছের উপর বসে পড়েন। প্রথমে তিনিই মাছটিকে নিজে বের করার চেষ্টা করেন কিন্তু ব্যর্থ হন। মাছ কোনও ভাবে রেক্টাম পর্যন্ত পৌঁছে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ০৯ জুন ২০২০ ২১:০৪
Share:

যুবকের পেটে ঢুকে গেল আস্ত মাছ। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

বছর তিরিশের এক যুবক পেটে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন। যুবকের কাছে সব শুনে প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকরা ঠিক করেন, এক্সরে করা হবে তাঁর। সেই মতো এক্সরে করার পর চিকিৎসকরা রিপোর্ট দেখে চমকে যান। তাঁরা দেখেন পেটের মধ্যে আস্ত মাছ।

Advertisement

চিনের এক স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গুয়াংডং প্রদেশের হাসপাতালের এই ঘটনা সম্প্রতি সামনে আসে। আসলে গত সপ্তাহে ওই যুবক ভুল করে একটি মাছের উপর বসে পড়েন। প্রথমে তিনিই মাছটিকে নিজে বের করার চেষ্টা করেন কিন্তু ব্যর্থ হন। মাছ কোনও ভাবে রেক্টাম পর্যন্ত পৌঁছে যায়। এবার পেটে যন্ত্রণা নিয়ে ওই ব্যক্তি হাসপাতাল গেলে বিষয়টি সামনে আসে।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, অস্ত্রোপচার করে ওই ব্যক্তির পেট থেকে মাছটি বের করা হচ্ছে। মাছটির দৈর্ঘ প্রায় ইঞ্চি তিনেকেরও বড় হবে।

Advertisement

আরও পডু়ন: পালক নদীতে ঝাঁপ দিয়েছেন, চার দিন ধরে ব্রিজে এই কাজ করে গেল পোষ্য

আরও পডু়ন:জুয়া খেলায় অংশ নেওয়ার অপরাধে গ্রেফতার গাধা, কোন দেশের ঘটনা জানেন?

দেখুন সেই ভিডিয়ো:

চিকিৎসকরা জানিয়েছেন, এটি একটি মৃত নীল তেলাপিয়া। এগুলি সাধারণত ৩০ থেকে ৪০ সেন্টিমিটার পর্যন্ত লম্বা হতে পারে। অস্ত্রপচারের পর ওই যুবক কেমন আছেন তা জানা যায়নি। সেই সঙ্গে প্রকাশ করা হয়নি ওই যুবকের নাম-পরিচয়ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন