Truck

সিগারেট খেয়ে টুকরো বাইরে ফেললেন চালক, তারপর...

চিনের ট্রাক চালক ইউ লরি চালাতে চালাতে সিগারেটের টুকরো ছুড়েছিলেন রাস্তায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮ ১০:২৬
Share:

প্রতীকী ছবি রয়টার্সের সৌজন্যে।

গাড়ি চালাতে চালাতে জানলা দিয়ে সিগারেটের টুকরো বাইরে ফেলেন আপনি? তাহলে চিনের এই ট্রাক চালকের কথা জেনে রাখা আপনার পক্ষে ভাল। চিনের ট্রাক চালক ইউ লরি চালাতে চালাতে সিগারেটের টুকরো ছুড়েছিলেন রাস্তায়। সেই টুকরো থেকে আগুন লেগে যায় তাঁর নিজের ট্রাকেই।

Advertisement

সম্প্রতি এমনইঘটনা ঘটেছে দক্ষিণ-পূর্ব চিনের ফুজিয়ান প্রদেশের ঝাংঝাউতে।

সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুযায়ী, ঝাংঝাউয়ের একটি মোটরওয়েতে ওঠার পরই একটি লরির পিছনের অংশে আগুন লেগে যায়। আগুন লাগার আগে ওই লরির চালক সিগারেট খেয়ে ফেলেছিলেন জানলা দিয়ে। কিন্তু সিগারেটের টুকরোটি তাঁর নিজেরই গাড়ির পিছনে গিয়ে পড়ে।লরিতে আগুন দেখতে পেয়েই কয়েকজন প্রত্যক্ষদর্শী বিষয়টি ইউয়ের নজরে আনেন। ঘটনাস্থলে অগ্নি নির্বাপক যন্ত্র নিয়ে ছুটে যান তাঁরা। আগুনকে নিয়ন্ত্রণেআনা সম্ভব হয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ছবিগুলিতে দেখা যাচ্ছে কীভাবে ট্রাকের পিছনে ছড়িয়ে পড়ছে আগুন।

Advertisement

আরও পড়ুন : কার্টুন চরিত্রের সঙ্গে তুলনা মোদীর! বিতর্কে আর্জেন্টিনার খবরের চ্যানেল

ইউস্বীকার করেছেন, তিনি সিগারেটে শেষে সুখটান দিয়ে তা জানলা দিয়ে ছুড়ে ফেলেছিলেন। সম্ভবত হাওয়াতে সেই সিগারেটের টুকরোটি বাইরে না পড়ে তাঁরই গাড়ির পিছনে গিয়ে পড়ে। সেখান থেকেই ঘটে এই বিপত্তি।যদিও সঙ্গে সঙ্গে নজরে আসায় ট্রাকের বিশেষ কোনও ক্ষতি হয়নি।

আরও পড়ুন : ‘কখনও কথা শোনেন না আপনি’

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন