FBI

FBI: তিন বছর ধরে নিখোঁজ ভারতীয় ছাত্রী, ‘নিখোঁজ’ তালিকায় নাম তুলল এফবিআই

তিন বছর আগে নিখোঁজ হয়ে যান ভারতীয় এক ছাত্রী। এ বার নিজেদের ‘নিখোঁজ’ তালিকায় তাঁর নাম তুলল এফবিআই।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৬:১৪
Share:

২০১৯ সালের ১ মে ময়ুষীর পরিবার তাঁর নিখোঁজ হওয়ার অভিযোগ জানায়।

তিন বছর ধরে নিখোঁজ। অবশেষে আমেরিকার ফেডেরাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (এফবিআই)-এর ‘নিখোঁজ’ তালিকায় নাম উঠল সেই ভারতীয় মহিলার। নাগরিকদের এই বিষয়ে সাহায্যের আবেদন জানাল আমেরিকার তদন্তকারী সংস্থা।

Advertisement

নিউ জার্সি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন ময়ুষী ভগত। ২০১৯ সালের ২৯ এপ্রিল সন্ধ্যাবেলা শেষ বার নিউ জার্সির জার্সি সিটির আবাসন থেকে বেরোতে দেখা গিয়েছিল তাঁকে। পরে ছিলেন কালো টিশার্ট আর রঙিন পাজামা। ২০১৯ সালের ১ মে ময়ুষীর পরিবার তাঁর নিখোঁজ হওয়ার অভিযোগ জানায়।

পরিবারের তরফে থানায় জানানো হয়েছিল, ময়ুষীর উচ্চতা পাঁচ ফুট ১০ ইঞ্চি। মাঝারি গড়ন। কালো চুল আর চোখের রং বাদামি। ২০১৬ সালে স্টুডেন্ট ভিসায় ময়ুষী আমেরিকায় এসেছিলেন। প্রথমে নিউ হ্যাম্পশায়ার বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। পরে নিউ ইয়র্ক ইনস্টিটিউট অফ টেকনোলজিতে ভর্তি হন তিনি।

Advertisement

বুধবার এফবিআই-এর নেওয়ার্ক বিভাগ নিজেদের ওয়েবসাইটের ‘নিখোঁজ ব্যক্তি’ তালিকায় ময়ুষীর নাম সংযোজন করে। আবেদন করা হয়েছে, ময়ুষীর কোনও খোঁজ পেলে যেন এফবিআই বা কাছের মার্কিন দূতাবাস বা কনস্যুলেটের সঙ্গে যোগাযোগ করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন