International News

‘মজার ডাকাতি’ ক্যালিফোর্নিয়ার দোকানে, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

‘ডাকাতি’ হল ক্যালিফোর্নিয়ায়, কিন্তু সেই ‘ডাকাতি’র ভিডিও মুহূর্তে জনপ্রিয় হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়। হামলাকারী কিন্তু টাকা-পয়সা লুঠ করেনি। নিজের পছন্দের জিনিসটি লুঠ করে পালাচ্ছিল দোকান থেকে। কিন্তু শেষরক্ষা হল না। ধরা পড়ে গেল ‘ডাকাত’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মে ২০১৭ ১৩:৫১
Share:

পাঁউরুটি মুখে পালানোর চেষ্টা করছে ‘ডাকাত’। সংগৃহীত ছবি।

‘ডাকাতি’ হল ক্যালিফোর্নিয়ায়, কিন্তু সেই ‘ডাকাতি’র ভিডিও মুহূর্তে জনপ্রিয় হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়। হামলাকারী কিন্তু টাকা-পয়সা লুঠ করেনি। নিজের পছন্দের জিনিসটি লুঠ করে পালাচ্ছিল দোকান থেকে। কিন্তু শেষরক্ষা হল না। ধরা পড়ে গেল ‘ডাকাত’। অপরাধ গুরুতর নয় ‘ডাকাত’কে অবশ্য ছেড়েও দেওয়া হল। দোকানটির সিসিটিভি ক্যামেরায় কয়েদ হয়েছিল গোটা দৃশ্য। সোশ্যাল মিডিয়ায় পড়া মাত্র তা ভাইরাল হয়ে গেল।

Advertisement

কেন এত দ্রুত ভাইরাল হল ভিডিও? কেনই বা ডাকাতি দেখে সবাই মজা পেলেন? আসলে ডাকাত কোনও মানুষ নয়। নিজের পছন্দের জিনিস ছিনিয়ে নিতে দোকানে ঢুকেছিল একটা কুকুর। পাউরুটি খাওয়ার ইচ্ছা হয়েছিল। তাই বুক ফুলিয়ে দোকানে ঢুকে ছিনেয়ে নিয়েছিল কাঙ্ক্ষিত জিনিসটি।

দেখুন সেই ভিডিও:

Advertisement

সিসিটিভিতে ধরা পড়েছিল অভিনব ডাকাতির ছবি। ভিডিও ছেড়ে দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নিমেষে সে ভিডিও দেখে নিয়েছেন অন্তত ৮৪,০০০ মানুষ। আর শুধু দেখাই নয়, কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ভিউয়াররা। কেউ বলেছেন ‘মিষ্টি’, কেউ বলেছেন ‘কৌতুকপূর্ণ’।

আরও পড়ুন: মার্কিন দৈনিকে তথ্য ফাঁস কেন, ফুঁসছেন ট্রাম্প

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন