Florida

পুলিশ-প্রশাসন নাজেহাল, দুষ্কৃতীকে ধরিয়ে দিল একদল ঘোড়া

ভল্যুসিয়া কাউন্টি প্রশাসনের তরফে নামানো হয় পুলিশ কুকুর। আকাশপথেও শুরু হয় নজরদারি।

Advertisement

সংবাদ সংস্থা

অরল্যান্ডো শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯ ১৩:৫৮
Share:

—ফাইল চিত্র।

তাড়া খেয়ে পালাচ্ছে দুষ্কৃতী। তার পিছনে ছুটছে একদল পুলিশ। নামানো হয়েছে পুলিশ কুকুরও। আকাশ থেকে নজর রেখেছে কপ্টার। কিন্তু কোনওকিছুই কাজে এল না। শেষমেশ দুষ্কৃতীকে ধরিয়ে দিল একদল ঘোড়া। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে। স্থানীয় প্রশাসনের তরফে হেলিকপ্টার থেকে তোলা ফুটেজ সামনে সামনে আনা হয়েছে, যা ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

গত বুধবার রাতের ঘটনা। ফ্লোরিডার নিউজ পোর্টাল ক্লিক অরল্যান্ডো জানিয়েছে, ভল্যুসিয়া কাউন্টির রাস্তায় অবৈধ লাইসেন্স প্লেট বসানো গাড়ি নিয়ে ঘুরছিল ২৯ বছরের ডমিনিক মল্টসবি।

বিষয়টি নজর এড়ায়নি পুলিশের। জিজ্ঞাসাবাদ করতে এগিয়ে এলে গাড়ি চালিয়ে সেখান থেকে চম্পট দেয় ডমিনিক। সাইরেন বাজিয়ে তাকে ধাওয়া করে পুলিশও। বেগতিক দেখে গাড়ি ফেলে ঝোপঝাড়ে ভরা জঙ্গলের মধ্য দিয়ে ছুটতে শুরু করে সে। অল্প ক্ষণের মধ্যেই পুলিশের নজরের বাইরে চলে যায়।

Advertisement

কপ্টার থেকে রেকর্ড করা ফুটেজ।

আরও পড়ুন: মুকেশ অম্বানীর আয় চিকিৎসা-স্বাস্থ্য খাতে কেন্দ্র-রাজ্যের মিলিত বাজেটের চেয়ে বেশি!​

বেশ কিছু ক্ষণ তার হদিশ না পেয়ে, ভল্যুসিয়া কাউন্টি প্রশাসনের তরফে নামানো হয় পুলিশ কুকুর। আকাশপথেও শুরু হয় নজরদারি। তাতে দেখা যায়, জঙ্গলের মধ্য দিয়ে ছুটতে ছুটতে কাঁটাতারের বেড়া ডিঙিয়ে ঘোড়ার চারণভূমিতে ঢুকে পড়েছে ডমিনিক। কিন্তু নিজেদের এলাকায় বাইরের লোককে ঢুকতে দেখে বিরক্ত হয় তিনটি ঘোড়া। পদাঘাত করে ডমিনিককে কাঁটাতারের বেড়ার বাইরে ফেলে দেয় তারা। কপ্টার থেকে আসা নির্দেশ অনুযায়ী সেখান থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ধৃত ডমিনিক মল্টসবি। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

আরও পড়ুন: ব্রিগেড সমাবেশে কত খরচ হল? প্রশ্ন পৌঁছে গিয়েছে নির্বাচন কমিশনে, ইঙ্গিত মুকুলের​

পরে ভল্যুসিয়া কাউন্টি পুলিশের তরফে কপ্টার থেকে তোলা ফুটেজ টুইটারে পোস্ট করা হয়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন