Giant Rat

এত বড় ইঁদুর! নর্দমা থেকে উদ্ধারের পরে সত্য সামনে আনলেন মালকিন

নোংরা মাখা একেবারে ইঁদুরের মতো বিশালাকার পুতুলটিকে দেখতে ভিড় জমে যায় রাস্তায়। জড়ো হওয়া মানুষ দেখেন কী ভাবে জঞ্জালের মধ্যে থেকে বের হয়ে এল ইঁদুরটি।

Advertisement

সংবাদ সংস্থা

মেক্সিকো সিটি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০ ১৫:৩৫
Share:

ফেসবুক থেকে নেওয়া ছবি।

সত্যিই এত বড় ইঁদুর! যাঁরা ছবিতে বা ভিডিয়োয় দেখছেন শুধু তাঁরাই নন, চমকে গিয়েছিলেন প্রত্যক্ষদর্শীরাও। মেক্সিকোর একটি নর্দমা থেকে উদ্ধার করা হয় এটিকে। প্রথমে সকলে অবাক হয়ে গেলেও পরে জানা যায় এটি আসলে খেলনা ইঁদুর। হ্যালউইন প্রপ হিসেবে বানানো হয়েছিল। আর সেটাই কোনও ভাবে নর্দমায় আটকে গিয়েছিল।

Advertisement

নিজে যে শুধু নর্দমায় আটকে ছিল তাই নয়, এই খেলনা ইঁদুরের জন্য গোটা নর্দমা দিয়ে জল যাওয়া বন্ধ হয়ে ছিল। জানা গিয়েছে, সাফাই কর্মীরা এই ইঁদুরটি সমেত মোট ২২ টন জঞ্জাল তুলেছেন ওই নর্দমা থেকে।‌ নোংরা মাখা একেবারে ইঁদুরের মতো বিশালাকার পুতুলটিকে দেখতে ভিড় জমে যায় রাস্তায়। জড়ো হওয়া মানুষ দেখেন কী ভাবে জঞ্জালের মধ্যে থেকে বের হয়ে এল ইঁদুরটি।

শনিবার সেই ইঁদুর উদ্ধারের ভিডিয়োটি ফেসবুকে পোস্ট হওয়ার পরে তা ভাইরাল হয়ে যায়। আর তারপরেই এভেলিন লোপেজ নামে এক মহিলা দাবি করেন, ওটির মালিক তিনি। হ্যালউইন প্রপ হিসেবে ইঁদুরটি তৈরি করেছিলেন তিনি। জানিয়েছেন, বৃষ্টিতে ঘর ভেসে যাওয়ার সময়ে হারিয়ে গিয়েছিল এটি। এতদিনে খোঁজ মিলল।

Advertisement

আরও পড়ুন: ১৩ ফুট লম্বা এমন মাছ দেখেছেন আগে? কোথায় ধরা পড়ল দেখুন

আরও পড়ুন: আকাশে পেতেছি শয্যা, প্যারাসুটে বিছানা পেতে ঘুম দিলেন হাসান কাভাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন