bizarre

Cheating Partner: প্রেমিকের বিছানায় অন্য মহিলার চুল, সন্ধানে নেমে গোয়েন্দা হলেন প্রেমিকা

চমকে দিতে প্রেমিককে না জানিয়ে চার ঘণ্টার বিমানযাত্রা করে এসেছিলেন প্রেমিকা। এসে তিনি যা দেখেছেন তাতে চমকে গিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ১১:৪৯
Share:

গ্রাফিক— সনৎ সিংহ।

দূরে থাকে প্রেমিক-প্রেমিকা। চমকে দিতে প্রেমিককে না জানিয়ে চার ঘণ্টার বিমানযাত্রা করে এসেছিলেন প্রেমিকা। এসে তিনি যা দেখেছেন তাতে চমকে গিয়েছেন। প্রেমিক কতটা ‘বিশ্বাসী’ সেই প্রমাণও পেয়েছেন। প্রেমিককে লুকিয়ে তাঁর ব্যাপারে জানতে কী ভাবে তিনি গোয়েন্দাগিরি করলেন সে কথা টিকটক ভিডিয়োয় জানিয়েছেন প্রেমিকা।

Advertisement

ওই প্রেমিকার নাম হানা বিলে। তিনি ভিডিয়োয় জানিয়েছেন, প্রেমিকের বাড়ি এসে তাঁর বিছানায় এক মহিলার লম্বা ব্লন্ড চুল পেয়েছিলেন। তা ঘিরেই প্রেমিকের ব্যাপারে সন্দেহ তৈরি হয় হানার মনে। হানা তখন ওই মহিলা কে তা জানার চেষ্টা শুরু করেন। প্রেমিকের ফেসবুকে বন্ধুতালিকা খুঁজে হানা দেখেন এ রকম চুল রয়েছে এমন এক জন প্রেমিকের শহরেই থাকেন। ওই মহিলার প্রতি সন্দেহ হয় হানার। জানতে পারেন ওই মহিলা তাঁর প্রেমিকের সহকর্মী।

তখন তাঁদের মধ্যে হওয়া মুছে দেওয়া বার্তাও উদ্ধার করে পড়েন হানা। সেই বার্তালাপ দেখে হানার নিশ্চিত হন তাঁর সন্দেহ নিয়ে। গেম খেলার অছিলায় বিভিন্ন সময় প্রেমিকের জবাব না দেওয়ার বিষয়টিও তখন পরিষ্কার হয় হানার কাছে।

Advertisement

এই ঘটনার কথা হানা নেটমাধ্যমে ভিডিয়ো করে জানিয়েছেন। হানার গোয়েন্দাগিরি নিয়ে চর্চাও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন