International News

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে নিজের মৃত্যুই ভিডিও করলেন তরুণী মডেল!

রাতের অন্ধকারে প্রচণ্ড গতিতে ধেয়ে আসছিল বিএমডব্লুউ গাড়িটি। গাড়ির ভিতরে অল্পবয়সী দুই তরুণী। এক হাতে ওয়াইনের বোতল। অন্য হাতে গাড়ির স্টিয়ারিং। মদ্যপান করতে করতেই ঝড়ে গতিতে গাড়ি চালাচ্ছেন দাশা মেদভেদেভা নামের বছর চব্বিশের এক তরুণী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ১৪:৪৩
Share:

দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় উঠতি মডেল সোফিরার।

নেশা আর গতি। দুয়ের সম্মিলিত যোগই কাল হল। রাতের অন্ধকারে প্রচণ্ড গতিতে ধেয়ে আসছিল বিএমডব্লুউ গাড়িটি। গাড়ির ভিতরে অল্পবয়সী দুই তরুণী। এক হাতে ওয়াইনের বোতল। অন্য হাতে গাড়ির স্টিয়ারিং। মদ্যপান করতে করতেই ঝড়ে গতিতে গাড়ি চালাচ্ছেন দাশা মেদভেদেভা নামের বছর চব্বিশের এক তরুণী। তাঁর পাশেই ছিলেন ১৬ বছরের উঠতি মডেল সোফিয়া মাগেরকো। দাশার পাশে বসে তাঁদের লেট-নাইট পার্টির লাইভ স্টিমিং করছেন তিনি। ভিডিওতে ওই দুই তরুণীকে বলতে শোনা যায়, ‘হাই বয়েজ।’ ‘এনজয়িং লাইফ’ কথাটিও বলাতে শোনা যায় এক জনকে।

Advertisement

আরও পড়ুন: গোয়ালঘরের অন্ধকারেই সাপের কামড়েই প্রাণ গেল ‘অপবিত্র’ ঋতুমতীর

কিন্তু তাঁদের এই আনন্দ যে এমন বিভীষিকায় পরিণত হবে তা বোধহয় কল্পনাও করতে পারেননি দাশা ও সোফিয়া। মজা করতে গিয়ে রাস্তার দিকে খেয়াল ছিল না কারও। ভিডিওটিতে দেখা যায়, যে রাস্তা দিয়ে তাঁরা গাড়ি চালাচ্ছিলেন সেখানে তেমন আলোও ছিল না। হঠাৎই সামনে পড়ে একটা ইলেকট্রিক পোল। প্রচণ্ড গতিতে গিয়ে সেই পোলে ধাক্কা মারে বিলাসবহুল গাড়িটি। হাতের মোবাইলে তখনও চালু রয়েছে লাইভ ভিডিও মোড। পুরো ঘটনাটিই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এর পরেই মুহূর্তে চারদিক অন্ধকার।

Advertisement

দুর্ঘটনার কবলে পড়া সেই গাড়ি

ঘটনাস্থলেই মৃত্যু হয় সোফিয়ার। পুলিশ জানায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়েছে দাশারও

ঘটনাটি ঘটেছে ইউক্রেনের খারকিভ প্রদেশে। সদ্যই স্থানীয় একটি বিউটি কনটেস্ট জিতেছিলেন সোফিয়া। উঠতি মডেল হিসাবে বিজ্ঞাপন ও বিনোদন দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ ছিলেন তিনি।

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন ফেসবুকের সিইও মার্ক জুকেরবার্গ। সোশ্যাল মিডিয়ায় লাইভ স্টিমিং করার নেশা ক্রমশই জাঁকিয়ে বসছে তরুণ প্রজন্মের মধ্যে। অনেক সময় যা ডেকে আনছে ভয়ঙ্কর বিপদও। ইনডিপেনডেন্টকে দেওয়া এক সাক্ষাৎকারে মার্ক বলেন, ‘‘সেফ কমিউনিটি তৈরির চেষ্টায় আছি আমরা। এ সব ক্ষেত্রে যাতে খুব তাড়াতাড়ি ব্যবস্থা নেওয়া যায়, সে চেষ্টাও চলছে।’’

ছবি: সোফিয়া মাগেরকোর ফেসবুক পেজের সৌজন্যে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন