মাঝ আকাশেই দুই বিমানের সংঘর্ষ, মৃত্যু ভারতীয় তরুণীর

এক তরুণী-সহ তিন জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত তরুণী ভারতীয়। ১৯ বছরের ওই তরুণীর নাম নিশা সেজওয়াল।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লরিডা শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ০৪:০৮
Share:

নিশা সেজওয়াল

ভর দুপুরে খালে মাছ ধরছিলেন ফ্লরিডার বাসিন্দা ড্যানিয়েল মিরালেস। আচমকা বিকট আওয়াজে ঘাড় উঁচিয়ে দেখেন, মাঝ আকাশে দু’টো আগুনের গোলা। মুখোমুখি সংঘর্ষে দু’টি বিমানে আগুন লেগেছে। গলগল করে বেরোচ্ছে কালো ধোঁয়া। আকাশ থেকে ঘুরে ঘুরে নামছে বিমানের জ্বলন্ত অংশ। কয়েক মিনিটের মধ্যেই বিমান দু’টির ধ্বংসাবশেষ আছড়ে পড়ে মাটিতে।

Advertisement

মায়ামি এগ্‌জিকিউটিভ এয়ারপোর্টের কাছে মঙ্গলবার এই দুর্ঘটনাটি ঘটেছে। একটি জলাভূমিতে ভেঙে পড়ে ছোট বিমান দু’টি। এক তরুণী-সহ তিন জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত তরুণী ভারতীয়। ১৯ বছরের ওই তরুণীর নাম নিশা সেজওয়াল। বাকিরা হলেন ২২ বছরের জর্জ স্যাঞ্চেজ এবং ৭২ বছরের র‌্যালফ নাইট।

পুলিশ জানিয়েছে, একই সংস্থার ওই বিমান দু’টিতে চালকের প্রশিক্ষণ দেওয়া হচ্ছিল। ২০১৭ সালের সেপ্টেম্বরে নিশা ওই প্রশিক্ষণ কেন্দ্রে যোগ দেন। দু’টি বিমানে মোট চার জন ছিলেন বলেই জানা গিয়েছে। চতুর্থ জনেরও মৃত্যু হয়েছে বলে আশঙ্কা। এখনও তাঁর খোঁজ মেলেনি। আবহাওয়া খারাপ থাকায় দুর্ঘটনা বলে অনুমান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন