snake

Gigantic Python: ভয়ডরহীন! বিশাল সাপের গাল টিপে আদর করছে শিশু! ভিডিয়ো ভাইরাল

একটি শিশু লাল জামা আর নীল প্যান্ট পরে বসে আছে একটি রোয়াকে। কিছুক্ষণের মধ্যেই দেখা যায়, খুদের দিকে এগিয়ে আসছে একটি বিশাল পাইথন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৬:৫৭
Share:

সাপের গাল টিপে আদর খুদের! টুইটার থেকে নেওয়া।

সাপ দেখলে ভয় পান না, এমন মানুষ খুঁজে বের করা দুষ্কর। আর সাপের বহর যদি হয় বড়, আর থলিতে থাকে বিষ, তাহলে তো কথাই নেই। কিন্তু যদি দেখেন, পেল্লায় সাপকে নিয়ে নিজের খেয়ালে খেলে বেড়াচ্ছে কোনও খুদে! অবাক হবেন তো। এমনই মেরুদণ্ড দিয়ে ঠাণ্ডা রক্ত বইয়ে দেওয়া দৃশ্যই রোজনামচা এক শিশুর। আর লোকজনকে ভয় পেতে দেখে হেসেই কুটিপাটি খুদে!

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, চার কিংবা পাঁচ বছরের একটি শিশু লাল জামা আর নীল প্যান্ট পরে বসে আছে একটি রোয়াকে। কিছুক্ষণের মধ্যেই দেখা যায়, খুদের দিকে এগিয়ে আসছে একটি অতিকায় পাইথন। এই দৃশ্য দেখে আপনার ভিরমি খাওয়ার জোগাড় হলেও খুদেটি নিজের মনেই সাপকে দেখে চলে। এক বার তার গালও টিপে দেয়। বিপুল বপু পাইথন নড়েচড়ে খুদের আশপাশেই ঘুরছে। আর খুদেটি যেন কুকুর ছানার সঙ্গে খেলছে, এমন ভাব করে কখনও সাপের গায়ে উঠে পড়ছে, আবার কখনও সাপকে বালিশ বানিয়ে ঘুমিয়ে নেওয়ার ভান করছে। কখনও দেখা যাচ্ছে চাদরের মতো সাপ খুদের গায়ে পেঁচিয়ে ধরছে। বিরাট সাপ নিয়ে খুদের কেরামতি দেখে দর্শকদের চক্ষু চড়কগাছ হলেও, যাকে নিয়ে ভয়, তার নিজের ভয়ের নামগন্ধ নেই। বরং সাপের সঙ্গে খেলতে খেলতে সে মাঝেমাঝেই হেসে কুটিপাটি!

Advertisement

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ তা গোগ্রাসে গিলেছেন। অনেকেই খুদের কারবার দেখে ভয়ে অস্থির। আর বাকিরা দোষ দিচ্ছেন ভিডিয়ো নির্মাতাকে। কিন্তু খুদের ওসব বালাই নেই, সে মহাব্যস্ত তার সাপ নিয়েই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন