Cycle

থানা থেকে সাইকেল চুরি! দেখুন কী অবস্থা হল এই চোরের

কেউ নেই দেখে সাইকেলের তালা ভাঙার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু তাঁর বোধহয় জানা ছিল না, মাথার উপর রয়েছে সিসিটিভি ক্যামেরা।

Advertisement

সংবাদ সংস্থা

গ্লাডস্টোন শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ১৬:২৬
Share:

সাইকেল চুরির চেষ্টা করছে চোর, পেছন থেকে দেখছে পুলিশ। ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে।

চুরি বিদ্যা তখনই মহাবিদ্যা, যখন তুমি ধরা পড়বে না। এই কথাটি বোধহয় জানা ছিল আমেরিকার এই চোরের। নাহলে থানায় রাখা সাইকেল কেউ চুরি করতে যায়! সেই অসম সাহসী কাজটিই করতে গিয়েছিল আমেরিকায় এক চোর। কিন্তু ধরা পড়ে যাোয়ায় ফলও মিলেছে হাতে নাতে।

Advertisement

আমেরিকার গ্লাসস্টোন থানার সামনে থেকে সাইকেল চুরি করতে গিয়েছিল এক চোর। কেউ নেই দেখে সাইকেলের তালা ভাঙার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু তাঁর বোধহয় জানা ছিল না, মাথার উপর রয়েছে সিসিটিভি ক্যামেরা।

তালা ভেঙে সাইকেল নেবেন, সেই সময়ই তাঁর পেছনে এসে দাঁড়িয়ে পড়েন এক পুলিশ অফিসার। পুলিশ দেখে হতভম্ব হয়ে পড়ে ওই চোর। পালানোর চেষ্টাও করেন। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে পাকড়াও করে পুলিশ। গোটা ঘটনার ভিডিয়ো সম্প্রতি সামনে এসেছে। আর চোরের নির্বুদ্ধিতা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা।

Advertisement

গ্লাডস্টোন পুলিশ ডিপার্টমেন্টের অফিসার কার্ল বেল বলেছেন, ‘‘লোকে সাইকেল চুরি করছে এটা বিরল নয়। কিন্তু যে জায়গায় চুরি করতে এসে ধরা পড়ল ওই চোর, তা বেশ হাস্যকর।’’

আরও পড়ুন: জমাট হ্রদের বরফে আটক কুকুরছানা, কী করলেন এই পুলিশ অফিসার

(সব গুরুত্বপূর্ণআন্তর্জাতিক খবরজানতে চোখ রাখুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন