pakistan

পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চেয়ে মোবাইল টাওয়ারে ধর্ণা!

ইমরান খানের সঙ্গে কথা বলিয়ে দিতে হবে বলেও বায়না ধরেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৮ ২০:৩০
Share:

টাওয়ারের উপরে ধর্ণা। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

দেনার দায়ে ধুঁকছে পাকিস্তান। মুখ থুবড়ে পড়েছে তাদের অর্থনীতি। তবে চিন্তা নেই। তিনি ক্ষমতায় এলেই সব সমস্যা মিটে যাবে। বিপর্যয় থেকে টেনে বের করবেন দেশকে। দেশের পতাকা হাতে মোবাইলের টাওয়ারের চূড়োয় ধর্নায় বসে এমনই দাবি করলেন এক ব্যক্তি। তিনি মানসিক ভারসাম্যহীন বলে সে দেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে।

Advertisement

শনিবার সকালের ঘটনা। ইসলামাবাদের ব্লু এরিয়ায় একটি মোবাইল টাওয়ার রয়েছে। দেশের জাতীয় পতাকা হাতে নিয়ে এ দিন সকালে ওই টাওয়ারের মাথায় উঠে যান মহম্মদ আব্বাস নামের ওই ব্যক্তি। বিষয়টি নজরে পড়তেই সেখানে হাজির হয় সংবাদমাধ্যম। খবর পেয়ে হাজির হয় পুলিশও।

কিন্তু সকলের অনুরোধ সত্ত্বেও নীচে নামতে অস্বীকার করেন মহম্মদ আব্বাস। জানিয়ে দেন, দেনার দায়ে জর্জরিত দেশ। অর্থনীতি ভেঙে পড়েছে। সুযোগ পেলে এই বিপর্যয় থেকে দেশবাসীকে বের করে আনবেন তিনি। আগে সেই মতো প্রতিশ্রুতি দেওয়া হোক। ইমরান খানের সঙ্গে কথা বলিয়ে দিতে হবে বলেও বায়না ধরেন তিনি।

Advertisement

আরও পড়ুন: জিএসটি-র হারে বদল, কমল ৩৩টি নিত্যপণ্য জিনিসের দাম​

আরও পড়ুন: কেউ মারেনি, এমনিই মারা গিয়েছেন সোহরাবুদ্দিন, বিচারপতি লোয়া, কটাক্ষ রাহুলের​

কোনও ভাবে বুঝিয়েই নীচে নামানো যায়নি আব্বাসকে। বাধ্য হয়ে শফত আলি নামের স্থানীয় এক মিমিক্রি আর্টিস্টকে ডেকে পাঠানো হয়। মাইকে ইমরান খানের গলা নকল করে কথা বলতে শুরু করেন তিনি। তাতেই কাজ হয়। পাঁচ মিনিটের মধ্যে টাওয়ার থেকে নেমে আসেন ওই ব্যক্তি। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানা গিয়েছে। আপাপত পুলিশ হেফাজতে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন