Love Affair

নিজের মৃত্যুসংবাদ প্রচার করে প্রেমিকার সঙ্গে ঘর পাতলেন যুবক! সত্যি জেনে হতবাক স্ত্রী

সমাজমাধ্যমে তরুণী জানিয়েছেন, তাঁ‌র শ্বশুরবাড়ির তরফে তাঁকে ফোন করে স্বামীর মৃত্যুসংবাদ দেওয়া হয়। বলা হয়েছিল, যুবক আত্মহত্যা করেছেন। কিন্তু কয়েক মাস পর প্রকাশ্যে আসে সত্যিটা।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফর্নিয়া শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৩:৪৮
Share:

স্ত্রীকে মিথ্যা বলে প্রেমিকার সঙ্গে ঘর পাতলেন যুবক। প্রতীকী ছবি।

স্ত্রী নয়, প্রেমিকার সঙ্গে থাকতে চেয়েছিলেন যুবক। স্ত্রীর চোখ এড়িয়ে নতুন সংসার পাতার অভিনব কায়দাও খুঁজে বার করেছিলেন। সমাজমাধ্যমে প্রাক্তন স্বামীর কীর্তি ফাঁস করলেন তরুণী।

Advertisement

টিকটকে তরুণী জানিয়েছেন, তাঁ‌র শ্বশুরবাড়ির তরফে তাঁকে জানানো হয়েছিল, তাঁর স্বামী আত্মহত্যা করেছেন। খবর পেয়ে স্বামীর পারলৌকিক ক্রিয়ার আয়োজনও করেছিলেন তরুণী। কিন্তু কয়েক মাস পরে তিনি জানতে পারেন, আদৌ যুবকের মৃত্যু হয়নি। বরং অন্য দেশে গিয়ে প্রেমিকাকে নিয়ে নতুন করে সংসার পেতেছেন তিনি।

ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোর বাসিন্দা অ্যানেসা রসি জানিয়েছেন, তাঁর স্বামী টিমের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের কথা চলছিল। শ্বশুরবাড়ির সঙ্গেও তরুণীর সম্পর্ক ভাল ছিল না। দম্পতি আলাদা থাকছিলেন। বিচ্ছেদের পর এক দিন শ্বশুরবাড়ি থেকে তরুণীকে ফোন করে জানানো হয়, তাঁর স্বামী আত্মহত্যা করেছেন। শেষকৃত্যে তরুণীকে আসতেও বারণ করে দিয়েছিলেন তাঁরা।

Advertisement

স্বামীর মৃত্যুর খবর পেয়ে তরুণী শোকাহত হন। এমনকি, বিচ্ছেদ এবং দাম্পত্য কলহের জন্য তাঁর অনুশোচনাও হয়। মাস কয়েক পরে সমাজমাধ্যমের পাতায় চোখ রেখে চমক লাগে তাঁর। তিনি দেখেন, তাঁর ‘মৃত’ স্বামী অন্য এক মহিলার সঙ্গে সংসার পেতেছেন। ক্যালিফোর্নিয়া ছেড়ে চলে গিয়েছেন মেক্সিকো।

এই ঘটনার কথা তরুণী সমাজমাধ্যমে শেয়ার করার পর সেখানে উত্তর দিয়েছেন তাঁর প্রাক্তন স্বামী নিজে। তিনি জানিয়েছেন, তিনি মৃত্যুর ভুয়ো খবর ছড়াননি। বরং স্ত্রীর কাছ থেকে বিবাহবিচ্ছেদে সম্মতি না পেয়ে মেক্সিকোয় গিয়ে থাকার সিদ্ধান্ত নেন। সমাজমাধ্যমে এই খবরটি ভাইরাল হয়েছে। তার প্রেক্ষিতে নেটাগরিকেরা নানা জনে নানা মন্তব্য করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন