Kentucky

Viral: স্ত্রীর কাছে বিবাহবহির্ভূত সম্পর্ক লুকোতে প্রেমিকার নামেই মেয়ের নাম রাখলেন স্বামী!

সন্তান জন্মানোর আগে সুকৌশলে স্ত্রী-র সঙ্গে একটি চুক্তিও করেছিলেন ওই ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

ওয়াশিংটন শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৩:২৯
Share:

প্রতীকী ছবি।

স্ত্রীর কাছ থেকে বিবাহবহির্ভূত সম্পর্ক লুকোতে প্রেমিকার নামেই মেয়ের নামকরণ করলেন এক ব্যক্তি। সন্তান জন্মানোর আগে সুকৌশলে স্ত্রীর সঙ্গে একটি চুক্তিও করেছিলেন তিনি। তাতে সায় দিয়েছিলেন তাঁর স্ত্রী-ও।

Advertisement

এর পর স্বামী-স্ত্রী দু’জনে মিলে স্থির করেন, ছেলে হলে তার নাম রাখা হবে স্ত্রীর পছন্দ অনুসারে। আর মেয়ে হলে তার নাম ঠিক করবেন স্বামী। আমেরিকার কেন্টাকির সেই নাম রহস্য খোদ নেটমাধ্যমে তুলে ধরেছেন ওই দম্পতির মেয়ে।

মেয়ে হওয়ায় চুক্তি মতো তার নাম নাম স্থির করলেন ওই ব্যক্তি। মেয়ের নাম রাখলেন ক্রিস্টিনা। এই নামে খুশি হন মহিলাও। স্বামীর দেওয়া নাম বিনা প্রতিবাদেই স্বীকার করে নেন তিনি।

Advertisement

কিন্তু এই নামের পিছনে যে রহস্য লুকিয়ে ছিল সেটা ঘুণাক্ষরেও টের পাননি মহিলা। কয়েক বছর কাটতে না কাটতেই সেই রহস্য উদ্ঘাটন করেন তিনি। ওই দম্পতির মেয়ে ক্রিস্টিনা সম্প্রতি নেটমাধ্যমে সেই গল্পই শুনিয়েছেন। জানান, তাঁর বাবার এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তাঁর নাম ছিল ক্রিস্টিনা। স্ত্রীর সামনে মুখ ফস্কে প্রেমিকার নাম বেরিয়ে পড়লেও তিনি যাতে সন্দেহ করতে না পারেন, তাই সুকৌশলেই মেয়ের নাম রেখেছিলেন ক্রিস্টিনা। আর যদি কোনও ভাবে তাঁর মুখ থেকে ক্রিস্টিনা নামটি বেরিয়েও যায়, তা হলে যেন স্ত্রীর মনে হয় মেয়ে ক্রিস্টিনার কথাই বলছেন তিনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন