Viral

Viral-Coin: কয়েনে দাম মেটানোয় প্রতিশোধ নিল দোকানদার, খাবার এল টুকরো টুকরো হয়ে!

টুকরো টুকরো করা স্যান্ডউইচের ওই ছবিটি মুহূর্তে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। ব্যাপারটি অনেকেই ‘ইটের বদলে পাটকেল’ বলে মজা করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১২:৪৬
Share:

ব্যাপারটি অনেকেই ‘ইটের বদলে পাটকেল’ বলে মজা করেছেন। তবে অনেকে আবার মজা পানওনি। প্রতীকী ছবি।

দু’পিস পাঁউরুটির মাঝে মাংসের পুর ভরা একটি স্যান্ডউইচ। সেটিকে ছোট্ট ছোট্ট টুকরো করে কাটা হয়েছে। এক একটি অংশ এতটাই ছোট যে খাওয়া তো দূর অস্ত্ , আঙুলের ফাঁকে ধরে রাখাই কঠিন। প্রাতরাশ কেনার পর তা খেতে গিয়ে এমনই অভিজ্ঞতার মুখোমুখি হলেন এক ব্যক্তি।

যে ক্যাফে ওই খাবার সরবরাহ করেছে, তারা কেন এমন করল, তার অবশ্য একটি ব্যাখ্যা পাওয়া গিয়েছে। নেটমাধ্যমে স্যান্ডউইচটির ছবি দিয়ে এক ব্যক্তি জানিয়েছেন, ‘উনি স্যান্ডউইচের দাম দিয়েছিলেন ১০ পেনির কয়েনে। বদলে এটা পেয়েছেন!’

Advertisement

টুকরো টুকরো করা স্যান্ডউইচের ওই ছবিটি মুহূর্তে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। ব্যাপারটি অনেকেই ‘ইটের বদলে পাটকেল’ বলে মজা করেছেন। তবে অনেকে আবার মজা পানওনি। তাঁদের বক্তব্য, কেউ তাঁর কষ্টোপার্জিত অর্থ কী ভাবে খরচ করবেন, সেটি পুরোপুরি তাঁর সিদ্ধান্ত। ক্যাফেটি ওই কয়েন না নিতে পারত। তা না করে তারা অর্ডার নিয়েছে। এবং প্রতিশোধ নিতে অতিরিক্ত সময় ব্যয় করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন